হোমবলিউড

'বলিউডে থাকতে গেলে স্টিলের নার্ভ বানাতে হবে'! কেন একথা বললেন ক্যাটরিনা?

ক্যাট উবাচ, যত সহজ মনে হচ্ছে ততটাও সহজ নয় বলিউডে জায়গা করে নেওয়া। এখানে টিকে থাকতে গেলে নার্ভগুলোকে স্টিলের মতো মজবুত বানাতে হবে। তবে জনপ্রিয়তা ধরা দেবে।

Katrina Kaif

ক্যাটরিনা কাইফের ইন্সটাগ্রামের ছবি। (Image courtesy: katrinakaif )

Highlights

  • বলিউডে টিঁকে থাকা নিয়ে মুখ খলেছেন ক্যাটরিনা
  • আগামী ১৬ জুলাই নায়িকার জন্মদিন
  • আপাতত ক্যাট গরমের ছুটি কাটাচ্ছেন মেক্সিকোয়

দেখতে দেখতে বলিউডে (Bollywood) ১৬ বছর কাটিয়ে ফেললেন বলি দিভা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এতগুলো বছর বলিপাড়ায় (film industry) কাটিয়ে কী অভিজ্ঞতা তাঁর? ক্যাট উবাচ, যত সহজ মনে হচ্ছে ততটাও সহজ নয় বলিউডে জায়গা করে নেওয়া। এখানে টিকে থাকতে গেলে নার্ভগুলোকে স্টিলের মতো মজবুত বানাতে হবে। তবে জনপ্রিয়তা ধরা দেবে। তাই সাফল্য দেখে মাথা ঘুরে গেলে বা ব্যর্থতায় অবসাদে ডুবে গেলে ঠকতে হবে নিজেকেই।  বলিউড মানেই রোলার কোস্টার। এই জীবন নীচুতে তো এই ওপরে। তবে দুনিয়াটাকে ভালোবাসতে পারলে কেউ আটকাতে পারবে না এগিয়ে যাওয়া। 

হংকং-এ জন্ম ক্যাটরিনা কাইফের। বংশলতিকায় ব্রিটিশ। আগামী ১৬ জুলাই জন্মদিন নায়িকার। আপাতত গরমের ছুটি কাটাতে ক্যাট পরিবারে মেক্সিকোয়। সেখান থেকেই তিনি ছবি শেয়ার করেছেন ভক্তদের। নীল স্যুইম স্যুটে ক্যাট যেন জলপরি।  ইনস্টায় ছবি শেয়ারের পাশাপাশি জানিয়েছেন তাঁর অভিজ্ঞতার কথা। 



A post shared by Katrina Kaif (@katrinakaif) on


আমির-শাহরুখ-সলমন খানের সঙ্গে পরপর মুক্তি পেয়েছে তাঁর তিনটে ছবি--- থাগস অফ হিন্দোস্থান, জিরো আর ভারত। এর মধ্যে দ্বিতীয় আর তৃতীয় ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে।  

আগামী দিনে তিনি অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী-তে কাজ করছেন। ১৬ বছরের কঠোর পরিশ্রমের পর ক্যাটরিনা এখন প্রথম সারির অভিনেতাদের নায়িকা। যদিও নায়িকার কথায়, আমি নিজেকে প্রমাণ করতে পেরেছি। এটাই যথেষ্ট। আগে কী ঘটেছে আমার সঙ্গে মনে রাখিনি।  

একমাত্র প্রথম ছবি বুম মুখ ধুবড়ে পড়েছিল। পরের ছবি থেকেই ক্যাট হিট। ঝুলিতে আছে ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া, নমস্তে লন্ডন, সিং ইজ কিং, নিউ ইয়র্ক, মেরে ব্রাদার কি দুলহন, জিন্দেগি না মিলেগি দোবারা, এক থা টাইগার, যব তক হ্যায় জান এবং সাম্প্রতিক ভারতে-র মতো ব্লকবাস্টার ছবি। 

একসময় বলিউডে নিজেকে টিকিয়ে রাখতে প্রচুর পরিশ্রম করেছেন ক্যাটরিনা। তিনি অভিনয় পারেন না, নাচ জানেন না-র মতো কথা শুনতে হয়েছে তাঁকে। সেই সব আজ অতীত। বর্তমানে ক্যাট হায়েস্ট পেইড অ্যাকট্রেসদের মধ্যে অন্যতম। তারপরেও ক্যাটের মতে, এখনও অনেকটা রাস্তা চলা বাকি। এখনও অনেক শেখার বাকি রয়ে গেছে তাঁর। 

যে ক্যাটরিনা নাকি নাচতে পারতেন না, সেই ক্যাটরিনাই অগ্নিপথ-এ চিকনি চামেলি, তিস মার খান-ে শীলা কি জওয়ানি, ধুম ৩-এর কমলি-র মতো একাধিক হিট আইটেম সং হিট করেছেন নিজের প্রতিভায়। তারপরেও তৃপ্ত নন ক্যাটরিনা। এখনও মনের মতো চরিত্রের খোঁজে ব্যস্ত সলমন খানের প্রিয় বান্ধবী।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement