হোমবলিউড

নতুন বছরে বদলে গেলেন ক্যাটরিনা?

প্যাস্টেল ব্লু শেডের লেহেঙ্গা-চোলি আর নেট দোপাট্টায় সেজে ওঠা ক্যাটরিনাকে দেখে মনে হচ্ছে, নতুন বছরে তিনিও যেন নতুন হয়ে উঠেছেন!

  | January 05, 2020 16:38 IST (নয়া দিল্লি)
Katrina Kaif

নতুন বছরে ক্যাটরিনার প্রথম ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবার রাতে ছবি পোস্ট করেন ক্যাটরিনা
  • ভারত ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করেছেন তিনি
  • সূর্যবংশী তাঁর পরের ছবি

২০২০-ও যে তাঁর দখলেই রাখতে চান ছবি দিয়ে বুঝিয়ে দিলেন Katrina Kaif। অনুরাগীদের মনে স্থায়ী জায়গা রাখতে তাঁর সবচেয়ে সুন্দর ফটো শেয়ার করলেন ইনস্টায়। এটাই নতুন বছরের প্রথম ছবি অভিনেত্রীর। একই সঙ্গে ক্যাপশনও জবরদস্ত, "বছরের প্রতিটি দিনই সেরা, হৃদয় লিখে নিন আজ থেকে।" প্যাস্টেল ব্লু শেডের লেহেঙ্গা-চোলি আর নেট দোপাট্টায় সেজে ওঠা ক্যাটরিনাকে দেখে মনে হচ্ছে, নতুন বছরে তিনিও যেন নতুন হয়ে উঠেছেন! তিনি এবং তাঁর ক্যাপশন শনিবার থেকে ভাইরাল সোশ্যালে। 

৯ মাসের গর্ভবতী, সোশ্যালে ভাইরাল লিসা হেডেন

দেখুন ক্যাটের ২০২০-র প্রথম ছবি:



এর আগে ক্রিসমাসেও অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাট ছবি দিয়ে। সবাই সেই ছবি দেখে বলেছেন ব্লকবাস্টার। কেন? না, ক্যাটরিনার সঙ্গে সেই ছবিতে ছিলেন অক্ষয় কুমার, রোহিত শেট্টি। অভিনেত্রীর আগামী ছবি Sooryavanshi-র প্রযোজক এবং সহ অভিনেতা।

পাপারাৎজির সঙ্গে এয়ারপোর্টে কেক কাটলেন দীপিকা!

দেখুন তাঁর পোস্ট:



গত বছরে তাঁর ঝুলিতে ছিল Bharat-এর মতো ছবি। সেখানে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। এবার তাঁকে দেখা যাবে তাঁর আরেক লাকি চার্ম অক্ষয় কুমারের সঙ্গে। 'সূর্যবংশী' মুক্তি পাবে ২৭ মার্চ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com