হোমবলিউড

আমাদের তুলনায় ক্যাটরিনার সোমবারের সকাল অনেক বেশি সুন্দর

ভক্তদের ক্যাটরিনা দেখিয়েছেন তার সোমবার সকাল কী ভাবে কাটে। আমরা যখন সকলেই কাজে আটকে তখন পঁয়ত্রিশ বছরের অই অভিনেত্রী সুইমিং পুলে সময় কাটাচ্ছেন।

  | October 22, 2018 17:57 IST (নিউ দিল্লি)

ক্যটরিনার সোমবারের সকাল

Highlights

  • দু’ঘণ্টায় ছবিটিতে ৪ লক্ষ লাইক পড়ে
  • তিনি ওয়াটার অ্যারোবিক্সের ছবি পোস্ট করেন
  • ছবিতে তিনি ও তার ট্রেনার রয়েছেন

ক্যাটরিনা কাইফের সাম্প্রতিক ইন্সটাগ্রাম ছবিগুলি দেখলে আপনারও হিংসা হবে। ভক্তদের ক্যাটরিনা দেখিয়েছেন তার সোমবার সকাল কী ভাবে কাটে। আমরা যখন সকলেই কাজে আটকে তখন পঁয়ত্রিশ বছরের অই অভিনেত্রী সুইমিং পুলে সময় কাটাচ্ছেন। সোমবার তার শেয়ার করা ছবিতে দেখা যায় তিনি ওয়াটার অ্যারোবিক্স করছেন। সঙ্গে সঙ্গে তার ১৪.৪ মিলিয়ন ফ্যানের মধ্যে ৪ লক্ষ লাইক করেও ফেলে ছবিটি।

দেখুন ক্যাটরিনার সোমবারের ছবি—

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Monday mornings

A post shared by Katrina Kaif (@katrinakaif) on


 

আপনার কি হিংসা হচ্ছে?ক্যাটরিনা তার ফিটনেস ইন্সট্রাক্টর ইয়াসমিন করাচিওয়ালার সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘‘ওয়াটার অ্যারোবিক্স উইথ ইয়াসমিন করাচিওয়ালার সঙ্গে।''

i0ibi6bgক্যাটরিনার ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট

কয়েক মাস আগেও ক্যাটরিনা একবার তার সোমবার সকালের ছবি ইন্সটাগ্রামে দিয়েছিলেন। সে বার ছবিতে তিনি সবুজ গাছের মধ্যে সাদা ফুলের ভিড়ে দাঁড়িয়েছিলেন।

সেই ছবিটি দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Monday mornings

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

যারা এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তারা জানেন ক্যাটরিনা ফিটনেস নিয়ে খুবই সতর্ক ও সচেতন। এ নিয়ে তিনি নানা ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মাঝেমধ্যে। ইতিমধ্যেই লাভযাত্রীতে তার চোগাড়া গানের পারফর্ম্যান্স সকলের নজর কেড়েছে।

 

ক্যাটরিনাকে ঠগস অফ হিন্দুস্থানে দেখা যাবে। সেখানে তিনি ছাড়াও অমিতাভ বচ্চন, আমির খান, ফতিমা সানা শেক আছেন। সেখানে ক্যাটরিনা সুরাইয়া জান নামে এক নর্তকীর ভূমিকায় অভিনয় করেছেন। তিনি আলি আব্বাস জাফরের ভারত-এও অভিনয় করবেন। সেখানে তার সঙ্গে থাকবেন সলমন খান, তব্বু ও দিশা পাটানি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement