হোমবলিউড

‘কারও সম্পর্কে খারাপ লাগা পুষে রাখি না’, বললেন ক্যাটরিনা কাইফ

শোনা যায় ক্যাটরিনার সঙ্গে ডেট শুরু করার আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতেন রণবীর কাপুর। ২০০৭ সালে তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। তখন অনেকেই বলতেন যে, ক্যাটরিনার জন্যই রণবীর ও দীপিকার সম্পর্ক ভেঙে গিয়েছে। এই মুহূর্তে রণবীর কাপুর আলিয়া ভাটের সঙ্গে ডেট করছেন।

  | April 26, 2019 13:44 IST (নিউ দিল্লি)
Katrina Kaif Ranbir Kapoor

ফিল্মফেয়ার অনুষ্ঠানের একটি মুহূর্তে রনবীর ও ক্যাটরিনা

Highlights

  • শোনা যায় ক্যাটরিনার জন্য রনবীর ও দীপিকার সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছিল
  • আপাতত আলিয়া ভাটের সঙ্গে ডেট করছেন রনবীর কাপুর
  • ক্যাটরিনা বলেন, ‘‘কারও প্রতি বিদ্বেষ পুষে রাখি না’’

সম্প্রীতি ডিএনএ-কে একটি সাক্ষাৎকার দিয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানে তিনি জানিয়েছেন, তার বেশ কিছু সহকর্মীর সঙ্গে তিনি যথেষ্ট ভালো সম্পর্ক রেখে চলেন। জিজ্ঞাসা করা হয়েছিল রণবীর কাপুর, আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে কোনও সামাজিক অনুষ্ঠান বা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হলে কি করেন? ক্যাটরিনা উত্তরে কারও নাম না নিয়ে বলেন, ‘‘আমার নিজের মধ্যে থাকা রাগ দুঃখ আমি ভিতরেই রাখি। কিন্তু কারো প্রতি কোনও বিদ্বেষ পুষে রাখি না। তিনি যেই হোন না কেন, অতীতের কোনও অস্বস্তিকর অপছন্দের অভিজ্ঞতা তার সম্পর্কে মনের মধ্যে আমি রেখে দিই না। যেটা চলে গেছে তাকে আমি বরং বয়ে যেতেই দিই।'' বলি মহলে শোনা যায় ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কহানি' সিনেমার শুটিং চলাকালীন রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ ডেট করতেন।

পঙ্কজ উদাসের ‘অর আহিস্তা' গানে কেন নেওয়া হয়েছিল সমীরা রেড্ডিকে? সিক্রেট জানালেন অভিনেত্রী

নিজের ইন্টারভিউতে ক্যাটরিনা বলেন, ‘‘আমাকে দুঃখ দেওয়ার জন্য কেউ তৈরি হয়ে আছে এমনটা আমার মনে হয় না। প্রত্যেকেই চেষ্টা করেন নিজের মতো করে ভালোভাবে কাজ করতে। কত সময় হয়েছে, নিজের ভালো করতে গিয়ে আমরা অন্যের খারাপ করে ফেলি সেটাও ঠিক না। তবে একজন শত্রু বৃদ্ধির থেকে একজন বন্ধু বৃদ্ধি সব সময়েই কাম্য।''

শোনা যায় ক্যাটরিনার সঙ্গে ডেট শুরু করার আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতেন রণবীর কাপুর। ২০০৭ সালে তাদের সম্পর্কে ভাঙ্গন ধরে। তখন অনেকেই বলতেন  যে, ক্যাটরিনার জন্যই রণবীর ও দীপিকার সম্পর্ক ভেঙে গিয়েছে। এই মুহূর্তে রণবীর কাপুর আলিয়া ভাটের সঙ্গে ডেট করছেন।


চলতি বছর রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের পরস্পরকে জড়িয়ে ধরার একটি ছবি যা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে তোলা হয়েছিল সেটি ভাইরাল হয়ে যায়। রণবীর সামনের সারিতে আলিয়া ভাটের পাশে বসে ছিলেন। সেখানে উপস্থিত ছিলেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনও।

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের




ক্যাটরিনার সঙ্গে আলিয়ার সম্পর্কও খুবই বন্ধুত্বপূর্ণ। তারা দুজনে একই জিমে শরীরচর্চা করতে যান। এবং কাজ করার সময় দুজনে অনেক হাসি ঠাট্টাও করেন। আবার চলতি বছরে করন জোহরের ‘কফি উইথ করন শো'তে এক সঙ্গে এসেছিলেন আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোন।

ক্যাটরিনা কাইফকে এর পরে দেখা যাবে ‘ভারত' সিনেমায়। দীর্ঘ দিন পরে সেখানে তাকে সলমন খানের সঙ্গে জুটি বেঁধে দেখা যাবে। চলতি বছর পাঁচ জুন ভারত মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement