হোমবলিউড

ঠগস অফ হিন্দুস্থানের ব্যর্থতা নিয়ে আমির খানের পরে মুখ খুললেন ক্যাটরিনা কাইফও

ক্যাটরিনা জানান, তাদের চেষ্টায় কিন্তু কোনও খামতি ছিল না। কিন্তু কিছু একটা ঠিকমতো কাজ করেনি।

  | December 17, 2018 11:28 IST (নিউ দিল্লি)
Katrina Kaif

ক্যাটরিনা কাইফ

Highlights

  • "ঠগস অফ হিন্দুস্থানের ক্ষেত্রে কিছু একটা গোলমাল হয়েছিল," বলেন ক্যাটরিনা
  • "চেষ্টার কোনও ত্রুটি ছিল না" বলেন তিনি
  • নভেম্বরে রিলিজ করেছিল ঠগস অফ হিন্দুস্থান

এক সপ্তাহ আগেই আমির খান বলেছিলেন, ঠগস অফ হিন্দুস্থান বক্স অফিসে সাফল্য না পাওয়ার পুরো দায় তার। এ বার সেই সিনেমায় তার সহ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ পিটিআই-কে বললেন, সিনেমাটির ব্যর্থতা তাকে ‘গভীর ভাবে ব্যাথিত' করেছে। তিনি সিনেমায় একজন নর্তকীর ভূমিকায় ছিলেন। তবে বক্স অফিসে ব্যর্থতা তাদের চোখ খুলে দিয়েছে। ‘‘জানি আমির বিষয়টি নিয়ে কথা বলেছে, আর এটা খুবই দুঃখজনক। তবে নিরাশা থেকেই আশার সূচনা হয়।'' এ কথা বলার পাশাপাশি ক্যাটরিনা জানান, তাদের চেষ্টায় কিন্তু কোনও খামতি ছিল না। কিন্তু কিছু একটা ঠিকমতো কাজ করেনি।

বিয়ে নিয়ে সরাসরি মুখ খুললেন পরীণিতি চোপড়া

আমির খানও ক'দিন আগে একই সুরে বলেছি‌লেন, ‘‘দর্শকের ভালো না লাগা, বক্স অফিসে ব্যর্থতার পুরো দায় আমার। মনে হয় আমাদের তরফেই কোনও খামতি ছিল।'' ১৭৯৫ সালে ব্রিটিশ অধ্যুষিত ভারতে প্রেক্ষাপটে তৈরি বলিউডের অন্যতম বিগ বাজেটের সিনেমাটির বাজেট ছিল ২০০ কোটি। তারকার লিস্টে অমিতাভ বচ্চনও ছিলেন।

“সব হারিয়ে কী পেলাম..” বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ নিয়ে ইন্সটাগ্রামে লিখলেন নেহা কক্কর


ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছিলেন, তৃতীয় সপ্তাহ শেষে টিকিট বিক্রি থেকে সি‌নেমাটি ১৪৫.২৯ কোটি টাকা আয় করেছিল। তবে প্রথম সপ্তাহ শেষে এর আয় ছিল ১৩৪ কোটি। পরের দু'সপ্তাহে সেই স্পিড কমে যায়।

ওই ইন্টারভিউয়ে আমিরকে জিজ্ঞাসা করা হয়েছিল, নেতিবাচক সমালোচনা কী দর্শককে হলমুখী হওয়া থেকে বিরত করেছে? ‘‘আমার মনে সিনেমা সম্পর্কে দর্শক যেমন ইচ্ছে তেমনই মন্তব্য করবেন। তবে আমরা আমাদের সর্ব্বোচ্চ চেষ্টা করেছি।'' বলেছিলেন আমির।

ক্যাটরিনার পরের সিনেমা জিরো। ক্যাটরিনা সেই সিনেমা সম্পর্কে বলেন, ‘‘আগে থেকে কিছু বলা মুশকিল। তবে এই সিনেমাতে আমরা সকলেই কুব পরিশ্রম করেছি। এর গল্পটাও খুব ভালো। আনন্দ এল রাই অসামান্য গল্প ব‌লিয়ে।''— ক্যাটরিনা বলেন পিটিআই-কে।

ডিসেম্বরের ২১ তারিখ জিরো রিলিজ করবে।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement