হোমবলিউড

সলমন-হৃতিক-অক্ষয়-শাহরুখ.... কে বেশি প্রিয় ক্যাটরিনার?

  | March 07, 2020 19:25 IST (নয়া দিল্লি)
Katrina Kaif

চার নায়কের সঙ্গে কেমন দোস্তি ক্যাটরিনার?

বন্ধুত্বের কথা বলতে গিয়ে আরও বলেছেন, তিনি সকলকে সম্মান করেন এবং  তাঁর বন্ধুত্বে ইগোর জায়গা নেই।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) নিজেকে ভাগ্যবান মনে করেন। কেন? তিনি নাকি শাহরুখ খান (Shah Rukh Khan), হৃতিক রোশন (Hrithik Roshan), অক্ষয় কুমার (Akshay Kumar) এবং সলমন খানের (Salman Khan)  মতো বড় তারকাদের বন্ধু। সেই বন্ধুত্বের কথা বলতে গিয়ে আরও বলেছেন, তিনি সকলকে সম্মান করেন এবং  তাঁর বন্ধুত্বে ইগোর জায়গা নেই। ক্যাটরিনা কাইফের মতে: "আমরা শুধুই ভালো বন্ধু। এখানে মান-অপমান-ইগোর কোনও জায়গা নেই। এই জন্যেই আমার সঙ্গে এই চার তারকার কোনও সমস্যা নেই।"

রং খেলে ভাইরাল 'দেশি গার্ল', দেখুন প্রিয়াঙ্কার রং খেলার ভিডিও


এর জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন বলিউডের প্রথম সারির চার তারকাকেই। বলেছেন, ওঁরাও সেটা বজায় রাখেন বলেই এই বন্ধুত্ব সম্ভব হয়েছে। গত বছর সলমন খানের সঙ্গে ক্যাটরিনাকে দেখা গেছে ভারত ছবিতে। ছবি সুপারহিট। শাহরুখ খানের সঙ্গে তাঁর শেষ ছবি জিরো অবশ্য বক্স অফিসে ফ্লপ। তবে ক্যাচের দাবি, এতে বন্ধুত্বে চিড় ধরেনি। অন্যদিকে, অভিনেত্রীকে খুব তাড়াতাড়ি দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবিতে। ইতিমধ্যেই ছবির ট্রেলার সুপারহিট।

রং খেলে ভাইরাল 'দেশি গার্ল', দেখুন প্রিয়াঙ্কার রং খেলার ভিডিও



ক্যাটরিনা কাইফ বলেন, "আমার লক্ষ্য ছিল স্টার হওয়া। আমি চেয়েছিলাম সবাই আমাকে ভালবাসুক। বড় পর্দায় আমাকে দেখুক। তাই আমি অভিনেত্রী। হেমামালিনী আমার অনুপ্রেরণা। আমি তাঁর মতো হতে চাই।"

এক কামরার বাড়ি থেকে আলিশান বাংলো! ধুলোমুঠি সোনা হচ্ছে নেহার?


এর আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফ বলেছিলেন, "জীবনে ভারসাম্য বজায় রাখা ভীষণ জরুরি।অভিনয় জীবন ভীষণ পরিশ্রমের। প্রচণ্ড স্ট্রাগলের। অনেক ওঠাপড়া থাকে এই জীবনে। যাঁরা সেটা মানিয়ে নিতে পারেন তাঁরাই বাজিগর।"





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com