হোমটিভি

'KBC 11': কোন গল্পে বিগ বি-কে মুগ্ধ করলেন এই প্রতিযোগী, জেনে নিন

Kaun Banega Crorepati 11: কুমার রঞ্জনের প্রেম কাহিনী সাড়া ফেলেছে অমিতাভ বচ্চন ও দর্শকদের মধ্যে

  | October 25, 2019 13:49 IST (নয়া দিল্লি)
Kaun Banega Crorepati 11

Kaun Banega Crorepati 11: সেটে অনুষ্ঠানটি পরিচালনা করছেন অমিতাভ বচ্চন

Highlights

  • প্রতিযোগী রঞ্জনের সঙ্গে খেলা চালিয়ে যান অমিতাভ বচ্চন
  • কুমার রঞ্জনের সঙ্গে কথা বলে দারুণ আনন্দ পেয়েছেন তিনি
  • প্রতিযোগী রঞ্জনের স্ত্রীকে ভিডিও কল করে অবাক করে দেন বিগ বি

কৌন বনেগা ক্রোড়পতির একাদশতম পর্বও জমে উঠেছে। প্রতিদিনই কোনও না কোনও প্রতিযোগীকে সঙ্গী করে খেলা (Kaun Banega Crorepati 11) জমিয়ে দেন অমিতাভ বচ্চন। বিগ বি-র করিশ্মা এবং প্রতিযোগীদের আচরণ ও তাঁদের জীবনের বিভিন্ন গল্প দেখতে দর্শকরা সবসময়েই পছন্দ করেন। সম্প্রতি কুমার রঞ্জনের সঙ্গে একটি পর্ব দর্শকদের মন কেড়ে নেয়। শুধু দর্শকই নন, বলিউডের শাহেনশার মন জয় করে নেন ওই প্রতিযোগী। আসলে কুমার রঞ্জনের প্রেম কাহিনী শুনে রীতিমতো মুগ্ধ হয়ে যান বিগ বি (Amitabh Bachchan)।  কুমার রঞ্জন বিগ বিকে বলেন যে তিনি এবং তাঁর প্রেমিকা যিনি বর্তমানে তাঁর স্ত্রী, একসময় নবম শ্রেণিতে একই কোচিং ক্লাসে পড়তে যেতেন। সেখানেই নিজের ভাল লাগা প্রকাশ করতে প্রেমিকাকে একটি চিঠি লেখেন তিনি। তবে সেই চিঠিতে নিজের নাম উল্লেখ করেননি রঞ্জন। চিঠিটি পড়ার পরে ওই চিঠিটি যে তিনি লিখেছেন তা বুঝতে পারলে তাঁকে ব্যাপক মারধর করা হতে পারে এই ভয়ে তিনি দু'দিন ক্লাসেও যাননি। তৃতীয় দিন, সাহস করে তিনি কোচিংয়ে গিয়ে দেখেন তাঁর ভাললাগার সেই মেয়েটি যিনি বর্তমানে তাঁর স্ত্রী, তিনি তাঁর দিকে তাকিয়ে হাসছেন। পরে তিনিও রঞ্জনের প্রতি নিজের ভালবাসার কথা স্বীকার করেছিলেন এবং তখন থেকেই এই জুটি অবিচ্ছেদ্য। তবে, কুমার রঞ্জনের এই প্রেমের গল্পে মজে যান বিগ বি এবং দর্শকরা।

KBC-তে ১ কোটি পুরস্কার জেতা প্রতিযোগী হলেন নির্বাচন কমিশনের অ্যাম্বাসাডর

অমিতাভ বচ্চন নিজেই তৎপর হয়ে কুমার রঞ্জনের স্ত্রী, যিনি কলকাতায় থাকেন, তাঁকে একটি ভিডিও কল করে কুমার রঞ্জনকে চমকে দেন। ঘটনার পর আনন্দে নিজের হাসি থামাতে পারছিলেন না রঞ্জন এবং এই মিষ্টি উপহারের জন্য বিগ বিকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। দুর্দান্ত পারফরম্যান্সের পরে কুমার রঞ্জন যখন গেমটি ছেড়ে দেন ততক্ষণে তিনি ২৫ লক্ষ টাকা পুরস্কার জিতে নিয়েছেন। তবে যে প্রশ্নটিতে ঘায়েল হয়ে কুমার রঞ্জন গেম শোটি ছেড়ে বেরিয়ে আসেন সেটি হল- কোন শাসক "রিসালা দার খাত-ই-তারজ-ই-মুহাম্মদি" নামে হস্তরেখা বিশেষজ্ঞ হিসাবে একটি বই রচনা করেছিলেন?

Kaun Banega Crorepati 11: মরশুমের দ্বিতীয় কোটিপতি হলেন অমরবাতীর ববিতা


কুমার রঞ্জনের পরবর্তী প্রতিযোগী যিনি হট সিটে জায়গা করে নিয়েছিলেন তিনি হলেন মহারাষ্ট্রের নাগপুরের সহকারী অধ্যাপক ডঃ সুশীল কুমার মাখিজা। মাখিজা শুক্রবারের পর্বে খেলাটি চালিয়ে যাবেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement