হোমবলিউড

‘থাগস অফ হিন্দোস্তান’ সিনেমার মুক্তির আগেই কেন অমিতাভের কাছে ক্ষমা চাইলেন আমির?

বৃহস্পতিবার ছোট পর্দায় অমিতাভ বচ্চনের সঞ্চালিত জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি'র শ্যুটিং শেষ করলেন আমির খান। এই রিয়েলিটি শোতে দুই অভিনেতাই একসঙ্গে 'থাগস অফ হিন্দোস্তান' সিনেমার প্রচার করেছেন।

  | October 26, 2018 09:59 IST (নিউ দিল্লি)
Amitabh Bachchan

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং আমির খান (Aamir Khan)

Highlights

  • কেবিসির শ্যুটিং এ আমির খান
  • বিগ বির সাথে তুললেন সেলফি
  • সোশ্যাল মিডিয়ায় নতুন সিনেমার প্রচার


যশরাজ ফিল্মসের বহু প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অফ হিন্দোস্তান'এর মুক্তির আগে এই সিনেমার দুই অভিনেতা আমির খান ও অমিতাভ বচ্চনকে একসঙ্গে দেখা গেল ছোট পর্দায়। বৃহস্পতিবার ছোট পর্দায় অমিতাভ বচ্চনের সঞ্চালিত জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি'র শ্যুটিং শেষ করলেন আমির খান। এই রিয়েলিটি শোতে দুই অভিনেতাই একসঙ্গে 'থাগস অফ হিন্দোস্তান' সিনেমার প্রচার করেছেন। সোনি টিভিতে সম্প্রচারিত এই শোতে আমির খান অমিতাভের সাথে একটি সেলফি পোস্ট করে লিখেছেন, "আমি কী চমৎকার দিনই না কাটিয়েছি এখানে। অমিতাভ বচ্চনের সাথে এই মাত্র কেবিসির শ্যুটিং শেষ করলাম, অসম্ভব ভালো লেগেছে। মন থেকে ক্ষমাপ্রার্থী আমি, নিজেকে থামাতে পারিনি।"

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে আমির লাল চেক কোট এবং চশমা পরে রয়েছেন আর অমিতাভের পরণে রয়েছে নীল রঙের স্যুট। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত 'থাগস অফ হিন্দোস্তান' সিনেমায় অমিতাভ এবং আমির প্রথম বার একসঙ্গে কাজ করছেন। উচ্চমানের এই অ্যাকশন সিনেমা মুক্তি পাবে 8 নভেম্বর। সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখও।

দেখুন ভিডিও-


দেখুন ভিডিও


বিগ বি অমিতাভ বচ্চন এবং মিস্টার পারফেকশনিস্ট আমির খানের দুর্দান্ত কেমিস্ট্রি দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন 'থাগস অফ হিন্দোস্তান' সিনেমার জন্য। এই সিনেমার ট্রেলার এবং প্রথম গান ‘ওয়াশমল্লে' ইতিমধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় এসে গিয়েছে। সম্প্রতি সিনেমার দ্বিতীয় গান 'সুরাইয়া'র টিজার মুক্তি পেয়েছে। 1 মিনিটের এই ভিডিওতে আমির খান ও ক্যাটরিনা কাইফের অভিনয় দর্শকদের মন জিতেছে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement