হোমবলিউড

বক্স অফিস রিপোর্টঃ 'কঠিন পরীক্ষা'য় পাশ করে গেল সারা আলি খানের কেদারনাথ

  | December 11, 2018 17:49 IST (নিউ দিল্লি)
Sara Ali Khan Sushant Singh Rajput

কেদারনাথ ছবির একটা দৃশ্যে সারা আলি খান। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

নবাগতা সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত অভিনীত কেদারনাথ চারদিন শেষে ৩২কোটি টাকা আয় করেছে- জানালেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

নবাগতা সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত অভিনীত কেদারনাথ চারদিন শেষে ৩২কোটি টাকা আয় করেছে- জানালেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। সোমবার ওই ছবির জন্য একটা কঠিন পরীক্ষার দিন হলেও কেদারনাথের বক্স অফিসের জার্নি থেমে থাকেনি। চতুর্থ দিনের শেষে তাদের ঝুলিতে উঠে এসেছে ৪.২৫ কোটি টাকা। বর্তমানে কেদারনাথের ঝুলিতে জমা হয়েছে মোট ৩২ কোটি টাকা। অভিষেক কাপুর পরিচালিত ছবি সম্পর্কে তরণ আদর্শ বলেন, সোমবারের কঠিন পরীক্ষায় পাশ করে গেছে কেদারনাথ!

 

 


এর আগে মিস্টার আদর্শ জানান সপ্তাহ শেষে কেদারনাথের যায় ভাল হলেও তার ওই দু'দিনের আয়ের ওপরেই ছবির ভাগ্য নির্ধারণ করছে। কারণ তারপর ২১শে ডিসেম্বর শাহরুখের জিরো এবং ২৮শে ডিসেম্বর রণবীর সিংয়ের সিম্বা মুক্তি পেলে দর্শকদের কেদারনাথ দেখার উৎসাহে ভাটা পড়ার সম্ভাবনা রয়েছে।

মেয়ে সারার ‘কেদারনাথ' দেখতে গেলেন সইফ ও করিনা

 

শুক্রবার কেদারনাথ মুক্তি পাওয়ার পর সারা আলি খানের অভিনয় দর্শক ও সমালোচকদের প্রশংসা লাভ করে। NDTV এর রিভিউতে শৈবাল চট্টোপাধ্যায় লেখেন, সুশান্ত সিং রাজপুতের দুর্দান্ত অভিনয় সত্বেও ছবিতে সকলের নজর কেড়েছে নবাগতা সারার অভিনয়। 

 

 

২০১৩ সালে কেদারনাথের বিধ্বংসী বন্যার প্রেক্ষাপটে তৈরি এক প্রেমের গল্প কেদারনাথ, যেখানে সুশান্ত সিং রাজপুত একজন মুসলিম কুলি ও সারা একজন হিন্দু পুরোহিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com