হোমবলিউড

হাতে ছাপ স্পষ্ট, "বাড়িতেই কোয়ারেন্টাইন", বিগ বি অসুস্থ?

অতি সম্প্রতি, তিনি বাড়িতেই কোয়ারেন্টাইন-এ (Home Quarantined) রয়েছেন। বিগ বি-র হাতে ভোটের কালি দিয়ে ছাপ মারা। কেন?

  | March 19, 2020 09:29 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

ছবিতে বিগ বি-র হাতে ছাপ স্পষ্ট (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • টুইটে ছবি শেয়ার বিগ বি-র
  • তাঁর হাতে "হোম কোয়ারেন্টাইন"-এর স্পষ্ট ছাপ
  • "ভোটের কালি দিয়ে ছাপ মারা শুরু" জানিয়েছেন শাহেনশা

বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের মতোই নিজেকে গৃহবন্দি করেছেন বলিউড শাহেনশা (Amitabh Bachchan)। অতি সম্প্রতি, তিনি বাড়িতেই কোয়ারেন্টাইন-এ (Home Quarantined) রয়েছেন। সেই ছবি সোশ্যালে পোস্ট করতেই উঠেছে প্রশ্ন। বিগ বি-র হাতে ভোটের কালি দিয়ে ছাপ মারা। কৌতূহলী নেটপাড়ায় এরপরেই প্রশ্ন ঘুরেছে, করোনা সংক্রমণ (Coronavirus) ঠেকাতে, নিজেকে বাঁচাতে নাকি সংক্রমণ দেখা দিয়েছে বিগ বি-র? যদিও পোস্টে অমিত জানিয়েছেন, "বাড়িতেই কোয়ারেন্টাইন"। তাঁর হাতেও ভোটের কালি দিয়ে ছাপ দেওয়া হয়েছে। একই সঙ্গে তিনি অনুরাগীদের উদ্দেশ্যে ভিডিও বার্তায় অনুরোধ জানিয়েছেন, "নিজের পাশাপাশি চারপরাশকেও সুস্থ রাখুন। প্রয়োজনে আইসোলেশনে থাকুন সংক্রমণ ঠেকাতে। সতর্কতার জন্য বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকতে পারেন।" সাধারণ, গত ১৪ দিন ধরে হোটেল, বিমানবন্দর ফেরত মানুষদের কোয়ারেন্টাইন করছে বৃহন্নবি মু্ম্বই। তাঁদের হাতে এভাবে ছাপ দিয়ে দিয়ে আইসোলেশনে রাখা হচ্ছে। বিগ বি-র হাতে এই ছাপ কেন?

'করোনা থেকে বাঁচতে আইসোলেশনে আছি': টুইটে জানালেন দিলীপ কুমার 

দেখুন টুইট:



Brihanmumbai Municipal Corporation (BMC) তাদের অফিশিয়াল হ্যান্ডেলে অমিতাভ বচ্চনের এই টুইট শেয়ার করে লিখেছেন, "শাহেনশার মতো আপনারাও আগে থেকেই সাবধান হোন। নিজের কথা ভেবে। পরিবারের সবার কাথ ভেবে। রোগ কিন্তু কাছের মানুষদেরও ছাড়ে না।" টুইটটি দেখুন:


এর আগে ভিডিও বার্তায় কবিতার ছন্দে অমিতাভ বচ্চন করোনা সতর্কতা নিয়ে অনুরাগীদের কিছু পরামর্শ দিয়েছিলেন। কী করবেন, করবেন না---জানিয়েছিলে সেখানে।"

কর্মীদের কথা ভেবে বন্ধ ধর্মা প্রোডাকশনসও, টুইট করণের

দেখুন বিগ বি-র পোস্ট করা ভিডিও:



করোনা সংক্রমণ ঠেকাতে গত রবিবার তাঁর জলসা বাংলোর বাইরে অনুরাগীদের আসতে নিষেধ করে দেন তিনি। প্রতি রবিবার অমিত অনুরাগীদের সঙ্গে দেখা করেন। করোনার জন্য আপাতত সেই দেখাসাক্ষাৎ-ও বন্ধ রেখেছেন। টুইটে তিনি অনুরোধ জানান, 'পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সবাই নিজের বাড়িতেই থাকুন।'



করোনা ভাইরাস বা COVID-19 চিনের উহান শহর থেকে ছড়িয়েছে গোটা বিশ্বে। ভারতে আক্রান্তের সংখ্যা দেড়শোরও বেশি। মৃত্যু হয়েছে তিনজনের। এদিকে শাহেনশার হাতে একমুঠো ছবি। ব্রহ্মাস্ত্র, গুলাবো সিতাবো, চেহেরা, ঝুন্দ রয়েছে তাঁর পাইপলাইনে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com