হোমবলিউড

কেরালায় বন্যা দুর্গতদের জন্য 51 লক্ষ টাকা ও জামাকাপড় দান করলেন বিগ বি

রেসুল পুকুট্টি আয়োজিত ত্রাণ শিবিরে অমিতাভ বচ্চন কেরালায় বন্যা দুর্গতদের জন্য 51 লক্ষ টাকা ও জামাকাপড় দান করলেন।

  | August 23, 2018 19:24 IST (নিউ দিল্লী)
Amitabh Bachchan

থাগস অফ হিন্দুস্তান ছবির শুটিং-এর সেটে অমিতাভ বচ্চন। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • 51 লক্ষ টাকা দান করেন অমিতাভ বচ্চন
  • 80 টা জ্যাকেট, 20 টা শার্ট এবং অন্যান্য জিনিস দান করেন তিনি
  • কেরালার মানুষদের পাশে দাঁড়াতে দেশ জুড়ে বিভিন্ন মানুষ এগিয়ে এসেছে

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন সেই সব মানুষদের মধ্যে অন্যতম যারা কেরালার বন্যা-দুর্গত মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। 75 বছর বয়সী এই অভিনেতা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে 51 লক্ষ টাকা দান করার পাশাপাশি নিজের বেশ কিছু পোশাকও কেরালার মানুষদের জন্য দান করেছেন বলে একটা বিবৃতিতে জানানো হল। ওই বিবৃতিতে বলা হয়েছে তিনি 80টা জ্যাকেট, 25টা প্যান্ট, 20টা শার্ট, কিছু স্কার্ফ এবং প্রায় 40 জোড়া জুতো দান করেছেন।

টুইটারে রেসুল পুকুট্টি বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য অমিতাভ বচ্চনকে ধন্যবাদ জানান। “সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল যেসব মানুষ সব হারিয়ে ফেলেছেন তাঁদের আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। ট্রমার ফলে ইতিমধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, বিদ্যা বালন, অভিষেক বচ্চন, সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুর, রণবীর কাপুর সকলকে অনেক ধন্যবাদ”, তিনি টুইট করেন।

 

 

রেসুল পুকুট্টি স্লামডগ মিলিওনেয়ার, 2.0, রা. ওয়ান, পিকে, কোছাডিয়ান ইত্যাদি সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন।

বুধবার তিনি টুইট করে জানান, রাবতা অভিনেতা সুশান্ত সিং রাজপুত একজন অনুরাগীর তরফে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা দান করেছেন। টুইটারে তাঁর এক অনুরাগী তাঁকে ট্যাগ করে বলেন, তিনি কেরালার মানুষদের সাহায্যের জন্য টাকা দান করতে চান কিন্তু তাঁর কাছে টাকা নেই। সুশান্ত তাঁর হয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন এবং তারপর কী পোস্ট করেন দেখে নিনঃ

 

 

দেশব্যাপী বিভিন্ন সেলিব্রিটি তাঁদের অনুরাগীদের কাছে অনুরোধ করেছেন কেরালার মানুষদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। অভিনেতা রাজীব পিল্লাই নিজের জন্মস্থান কেরালার মানুষদের সাহায্যের জন্য নিজের বিয়ে পিছিয়ে দিয়েছেন। দক্ষিণ ভারতীয় অভিনেতা ধনুশ এবং সূর্য কেরালার মানুষদের জন্য ত্রাণ তহবিলে প্রচুর অর্থ দান করে সাহায্য করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com