হোমবলিউড

দ্বিতীয় গানও নিশ্চিত করলো কলঙ্ক ‘ফার্স্ট ক্লাস’

‘কলঙ্ক’ সিন‌েমার নতুন গান ‘ফার্স্ট ক্লাস হ্যায়’ সত্যিই ফার্স্ট ক্লাস (Kiara Advani And Varun Dhawan's 'Kalank' Song 'First Class')। বরুণ ধাওয়ান তথা জাফর যিনি কিনা জীবন এবং বিপদের সঙ্গে ক্রমাগত মস্করা করেন, তিনিই গানটি হোলির পরের দিন প্রথম শেয়ার করেন। বরুণ গানটির জন্য অরিজিৎ সিংকে ধন্যবাদ জানিয়েছেন।

  | March 22, 2019 17:47 IST (নিউ দিল্লি)
Kalank Song First Class

কলঙ্ক-এর একটি দৃশ্যে বরুণ ধাওয়ান

Highlights

  • কলঙ্ক সিনেমার মুক্তিপ্রাপ্ত দ্বিতীয গান ফার্স্ট ক্লাস
  • বরুণ ধাওয়ান গানটিতে মন খুলে নেচেছেন
  • গানে একটি বিশেষ উপস্থিতি রযেছে কিযারা আদবানীর

‘কলঙ্ক' সিন‌েমার নতুন গান ‘ফার্স্ট ক্লাস হ্যায়' সত্যিই ফার্স্ট ক্লাস (Kiara Advani And Varun Dhawan's 'Kalank' Song 'First Class')। বরুণ ধাওয়ান তথা জাফর যিনি কিনা জীবন এবং বিপদের সঙ্গে ক্রমাগত মস্করা করেন, তিনিই গানটি হোলির পরের দিন প্রথম শেয়ার করেন। বরুণ গানটির জন্য অরিজিৎ সিংকে ধন্যবাদ জানিয়েছেন। বলিউডের অধিকাংশ রোম্যান্টিক গান অরিজিতেরই অবদান। বরুণ লিখেছেন, ‘‘মাস, ফার্স্ট ক্লাস। যারা এই গানটির পিছনে ছিলেন তাদের সকলকে অনেক ধন্যবাদ। আমার খুব ভালো লাগছে যে ‘পালট' এর পরে ফের অরিজিৎ আমার জন্য একটা ‘মাস নম্বার' গাইল।'' গানের শুরুতে বরুণ ধাওয়ান কে বেশ ভালো রকম নাচের তালে দেখা গিয়েছে। গোটাটা দেখে বিষয়টি কে ফার্স্ট ক্লাস বলা ছাড়া আর কোনও উপায় নেই।

কিরণ তাঁর জীবনের ‘মাজি বাইকো'! পুরনো এই ছবিতে কী বোঝাতে চাইলেন আমির?

গানটির মাঝামাঝি সময়ে কিয়ারা আদবানীর একটি বিশেষ উপস্থিতি রয়েছে। তাকে বরুণ ধাওয়ানের সঙ্গে বেশ খানিকক্ষণ পা মেলাতে দেখা যায়।

 


 

গানটিতে আলিয়া তথা রূপ এবং আদিত্য রায় কাপুর তথা দেব চৌধুরীর বিয়ের অনুষ্ঠানের কয়েক ঝলক দেখা যায়। সেখানও রূপের চোখে দেখা যায় প্রতিবাদের তীব্র আগুন।

বিদেশি ওয়েব সিরিজের কাজ শেষে বলিউডেই ফিরতে চান নিমরত কৌর

‘কলঙ্ক' সিনেমার দ্বিতীয় গান ‘ফার্স্ট ক্লাস'। এর আগে গত সপ্তাহেই মুক্তি পেয়েছিল ‘ঘর মোরে পরদেশিয়া' গানটি। তবে এই গানের একেবারে শেষের দিকে গিয়ে এক ঝলক মাধুরী দীক্ষিতকে দেখা গিয়েছে

দেখুন গানটি এখানে


‘কলঙ্ক' সিনেমায় আরও দু'টি চরিত্র রয়েছেন সোনাক্ষি সিনহা ও সঞ্জয় দত্ত। অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত সিনেমাটি ১৯৪৫ সালের প্রেক্ষাপটে তৈরি। ১৯ এপ্রিল মুক্তি পাবে কলঙ্ক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement