হোমবলিউড

শাহিদ মীরা ছেলের নাম রেখেছেন জাইন, জানেন এই নামের অর্থ?

5 সেপ্টেম্বর বেশ রাত্রেই জন্ম হয় শাহিদ কাপুর ও মীরা রাজপুতের সদ্যোজাতের। জন্মের খবর পেয়েই বহু বলিউড তারকাই অভিনন্দন জানিয়েছেন এই তারকা দম্পতিকে।

  | September 08, 2018 10:12 IST (নিউ দিল্লি)
Shahid Kapoor

শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত

Highlights

  • ছেলেন নাম রেখেছেন শাহিদ
  • টুইট করে সকলকে সদ্যোজাতের জন্মের কথাও জানিয়েছেন তিনি
  • জানেন কি জাইন মানে কী?

তারকা সন্তানদের তালিকায় জুড়ল আরও একটি নাম। সদ্যই জন্ম নিয়েছে শাহিদ কাপুর (Shahid Kapoor) ও মীরা রাজপুতের (Meera Rajput) দ্বিতীয় সন্তান জাইন। নিজের টুইটারে বলিউডের অন্যতম বিখ্যাত এই অভিনেতা জানিয়েছেন তাঁদের সন্তানের নাম রাখা হয়েছে জাইন কাপুর (Zain Kapoor)। 5 সেপ্টেম্বর মাঝরাতে মীরা রাজপুত পুত্রসন্তানের জন্ম দেন। শাহিদ ও মীরার নামের প্রথম অক্ষর জুড়ে নিজেদের প্রথম মেয়ের নাম রাখেন মিশা। নামটি বেশ অন্যরকম। এর পর নিজেদের ছেলের নামও বেশ ব্যতিক্রম রেখেছেন এই দম্পতি। জাইন একটি আরবি শব্দ যার অর্থ 'সৌন্দর্য' (Beauty)। অনেকে আবার জায়েন বলেও উচ্চারণ করে থাকেন।

শাহিদ কাপুর টুইট করে জানিয়েছেন, "জাইন কাপুর এসে গিয়েছে এবং এখন আমাদের পরিবার সম্পূর্ণ হয়েছে। যারা অভিনন্দন জানিয়েছেন এবং আশীর্বাদ করেছেন তাঁদের সকলকে ধন্যবাদ। আমরা সবাই খুব খুশি।” শাহিদ কাপুর এবং মিশা বৃহস্পতিবার রাত্রেই মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে পৌঁছন সদ্যোজাত ও তাঁর মাকে দেখতে।

5 সেপ্টেম্বর বেশ রাত্রেই জন্ম হয় শাহিদ কাপুর ও মীরা রাজপুতের সদ্যোজাতের। জন্মের খবর পেয়েই বহু বলিউড তারকাই অভিনন্দন জানিয়েছেন এই তারকা দম্পতিকে। সোশ্যাল মিডিয়াতেও বহু বলিউড ব্যক্তিত্ব সদ্যোজাতকে আর তাঁর মা বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন।


 শাহিদ ও মীরার প্রথম কন্যাসন্তান মীশার জন্ম হয় দুই বছর আগে। তারপর দ্বিতীয় পুত্রসন্তান জাইন। 2015 সালে বিয়ে করেছিলেন শাহিদ ও মীরা। তাঁদের পরিবারের পক্ষ থেকে সদ্যোজাতের কোনও ছবি এখনও আপডেট করা হয়নি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement