হোমআঞ্চলিক

মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক! প্রকাশ্যে এল কোয়েল-নিসপাল তনয়ের প্রথম ছবি

  | May 05, 2020 14:38 IST (কলকাতা)
Koel Mallick

কোয়েল-নিসপালের প্রথম সন্তান

ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের শয্যায় শুয়ে কোয়েল, তাঁর পাশের ছোট্ট ছানা এবং রয়েছেন স্বামী নিসপাল। কোয়েলের পরিবার জানিয়েছে, “মা ও ছেলে দু’জনেই সুস্থ রয়েছে।"

লকডাউনের মন খারাপ করা সময়ে মল্লিক বাড়িতে উৎসবের আমেজ! অভিনেত্রী কোয়েল মল্লিক ও প্রযোজক নিসপাল সিং রানের ঘরে মঙ্গলবার সকালেই সদ্যোজাতর আগমন। পরিবার সূত্রে এই সুখবর ছড়িয়ে পড়তেই ভক্তদের অভিনন্দন আর শুভেচ্ছাবার্তায় স্নাত নবজাতক। পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কোয়েল সন্তানের জন্ম দেন। দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন রঞ্জিত মল্লিকও। কোয়েলের পরিবার জানিয়েছে, “মা ও ছেলে দু'জনেই সুস্থ রয়েছে।" হাসপাতাল সূত্রে খবর, কোয়েলের সন্তানের ওজন ৩.১ কেজি হয়েছে।

কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রামে পোস্টে খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। হাতে সূর্যমুখী ফুল নিয়ে মা হতে চলার উচ্ছ্বাস ধরা পড়েছিল কোয়েলের মুখে।  
মল্লিকবাড়ির পাশাপাশি সিং পরিবারেও তাই এখন খুশির হাওয়া। চলছে নতুন অতিথিকে বরণ করে নেওয়ার তোড়জোর। পরিবারের নবতম এই সদস্যের ছবি পরিবারের পক্ষ থেকেই শেয়ারও করা হয়েছে জন্মের কিছুক্ষণের মধ্যেই। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের শয্যায় শুয়ে কোয়েল, তাঁর পাশের ছোট্ট ছানা এবং রয়েছেন স্বামী নিসপাল। দেখে নিন কোয়েল নিসপালের প্রথম সন্তানের প্রথম ছবি; 

elh3efjg


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com