হোমবলিউড

‘আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব’ নিয়ে কফি উইথ করণে বরুণ ও ক্যাটরিনা

এই পর্বে ক্যাটরিনা ও বরুণ তাঁদের ব্যক্তিগত সম্পর্ক, তাঁদের সমসাময়িক অভিনেতারা, তাঁদের বিবাহ পরিকল্পনা, একে অপরের সাথে সমীকরণ এবং "আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব" নিয়ে কথা বলেন

  | November 12, 2018 16:06 IST (নিউ দিল্লি)
Koffe With Karan

কফি উইথ করণ 6-এ ক্যাটরিনা ও বরুণ (Image courtesy: karanjohar)

Highlights

  • এই সিজনের চতুর্থ পর্ব ছিল এটি
  • র‍্যাপিড ফায়ারে জেতেন বরুণ
  • ABCD 3 সিনেমায় একসঙ্গে দেখা যাবে বরুণ ও ক্যাটরিনাকে

করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ 6' এর চতুর্থ পর্বের বিশেষ অতিথি ছিলেন ক্যাটরিনা কাইফ এবং বরুন ধাওয়ান। আগামী সিনেমা এবিসিডি 3-তে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। এই পর্বে ক্যাটরিনা ও বরুণ তাঁদের ব্যক্তিগত সম্পর্ক, তাঁদের সমসাময়িক অভিনেতারা, তাঁদের বিবাহ পরিকল্পনা, একে অপরের সাথে সমীকরণ এবং "আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব" নিয়ে কথা বলেন। কফি উইথ করণ 5 এর একটি পর্বে ক্যাটরিনা জানিয়েছিলেন যে সলমান খান তাঁকে তাঁর কঠিন সময়ে পরীক্ষা করার জন্য বরুণ ও অর্জুনকে দিয়ে ক্লাবটি শুরু করেছিলেন।

আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব

ক্যাটরিনার এই ক্লাবটি শুরু করার পিছনে আসল কারণ এই নয় যে অর্জুন ও বরুণের ক্রাশ ছিলেন তিনি। বরং ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া'র সময় সলমান খানের কাছ থেকে যথেষ্ট মনোযোগ পাওয়া যায় নি বলেই এই ক্লাব তৈরি হয়।

বিয়ে কবে করছেন?


বলিউডের বিয়ের এই লম্বা তালিকা নিয়ে করণ জোহর প্রশ্ন করলে বরুণ বলেন, তাঁর তো আগে চিন্তা হয় নেমন্তন্ন পাবেন কিনা! অন্যদিকে, ক্যাটরিনা জানান যে, তাঁর চিন্তা থাকে কী সাজবেন সব বিয়েতে!

 

 

ক্যাটরিনা কাইফের বিভিন্ন মুড!

মিনি মাথুর ক্যাটরিনা কাইফের বিভিন্ন মেজাজ অভিনয় করে দেখান এবং এটি সম্ভবত এই পর্বের সবচেয়ে মজাদার অংশ ছিল! ক্যাটরিনা, বরুণ ও করণ হাসতে হাসতে গড়িয়ে পড়েন। 

 

 

ক্যাটরিনার প্রেমের ধারণা

ক্যাটরিনা বলেন, "আপনার পার্টনারের কাছ থেকে আপনি কত ভালোবাসা বা মনোযোগ পেয়েছেন তার উপর ভিত্তি করেই আপনি নিজেকে সবসময় বিচার করেন। এতে আপনি আপনার সম্পর্কটি খুব কমই উপভোগ করেন এবং আপনার আত্মসম্মানও কমে আসে। এটা মোটেও ভালো জিনিস না।"

 

 

সলমানের ‘কী করবেন এবং করবেন না'

ক্যাটরিনার ‘ভারত' সিনেমার সহ-তারকা সলমান খানও একটি ভিডিওতে ক্যাটরিনা সম্পর্কে অনেক তথ্য প্রকাশ করেন। শুরুতেই সলমান বলেন, ক্যাটরিনা কাইফ বেশ পারফেকশনিস্ট, ক্যাটরিনা প্রতিদিন ছয় ঘন্টা অনুশীলন করতে পারেন। ক্যাটরিনার সঙ্গে তাল মিলিয়ে চলা বেশ কঠিন।

 

 

বরুণ ইমোশনাল হয়ে পড়েন

বরুণ তাঁর বাবা-মায়ের সঙ্গে খুবই ঘনিষ্ঠ। বদলাপুরের এই অভিনেতা তাঁর বাবা-মায়ের একটি ভিডিও দেখে অত্যন্ত আবেগমথিত হয়ে পড়েন। ওই ভিডিওতে বরুণের স্কুলবেলার কিছু গোপন কথা শেয়ার করেন তাঁর বাবা মা। সহপাঠীদের দিয়ে হোমওয়ার্ক করানো, প্যান্টে লুকিয়ে মোবাইল রাখা সবই জানান তাঁর বাবা মা। বরুণের বাবা চিত্র পরিচালক ডেভিড ধাওয়ান ভিডিওটির শেষে সন্তানের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করেন, যা বরুণের চোখে জল এনে দেয়।

র‍্যাপিড ফায়ার রাউন্ড

করণ জোহর দ্রুত এবং দুর্দান্ত উত্তর চেয়েছিলেন, এবং তাঁর সেই সব প্রশ্নের মধ্যে বেশিরভাগেরই উত্তর তিনি পেয়েছিলেন বরুণের থেকেই। এই রাউন্ডে বরুণই জয়ী হন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement