হোমটিভি

Koffee With Karan 6 Promo: অদ্ভুত প্রশ্ন জিজ্ঞেস করতে তৈরি করণ, আপনি তৈরি তো?

কফি উইথ করণ সিজন 6 দেখা যাবে 21 অক্টোবর থেকে স্টার ওয়ার্ল্ডে

  | September 19, 2018 00:34 IST (নিউ দিল্লি)
Karan Johar Koffee 6

Koffee With Karan 6 এর প্রোমোতে করণ জোহর

Highlights

  • অক্টোবরেই আসছে কফি উইথ করণ
  • সেলেবদের কঠিন প্রশ্ন করতে তৈরি করণ জোহত
  • তিন খান, বচ্চনেরা ও অনুষ্কা, প্রিয়াঙ্কার মতো তারকারা এসেছেন এর আগে শোয়ে

করণ জোহরের বহু প্রতীক্ষিত শো কফি উইথ করণ সিজন 6 এর প্রথম প্রোমো মুক্তি পেয়েছে। বলা বাহুল্য, প্রোমোতেই মাত করে দিয়েছেন করণ। প্রোমোতে নিজের শোয়ের কথা বলতে গিয়ে "আনস্যুইটেবল বয়" (তাঁর আত্মজীবনীর নাম ছিল ‘আনস্যুইটেবল বয়’) থেকে "আনঅ্যাফ্রেইড বয়" হয়ে উঠেছেন তিনি। 50 সেকেন্ডেরও কম সময়ে, করণ জোহর বর্ণনা করেছেন যে তিনি কীভাবে সর্বদা 'নির্ভীক' হয়ে উঠেছেন এবং কঠিন প্রশ্ন জিজ্ঞেস করা থেকে একেবারেই কেউ আটকাতে পারে না তাঁকে। প্রোমো শুরু হচ্ছে একজন কমবয়সী ছেলেকে দিয়ে যিনি একজন অভিনেত্রীকে ( সম্ভবত সত্তরের দশকের) প্রশ্ন করছেন, যদি তাঁর একটি ফলস নাক থাকত? তারপরেই একজন জিম করা যুবককে দেখা যায় যিনি তাঁর জিমেরই অন্য এক বন্ধুকে বলছেন স্টেরয়েড নিয়ে মাসল বানাতে। একেবারে শেষে করণ জোহর আসেন পর্দায়, বলেন, “আমি সে সমস্ত ভুল প্রশ্ন জিজ্ঞেস করব যদি তুমি উত্তর দিতে ভালোবাসো।”

দেখুন কফি উইথ করণের সিজন 6 (Koffee With Karan 6) এর প্রোমো:

:


কফি উইথ করণের অতিথি তালিকায় রয়েছে ভারী ভারী সব নাম। শাহরুখ খান, সলমান খান, আমির খান, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া এবং কঙ্গানা রানাওয়াত তেদের মধ্যে অন্যতম। এই শোয়ে বহু বিতর্ক শুরু হয়েছিল এবং অনেক অজানা তথ্যও প্রকাশ পায়। গত মরশুমে করণ জোহর আমির খান এবং কিরণ রাওকে জিজ্ঞেস করেছিলেন, রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ডেটিং করছেন সেই বিষয়ে তাঁরা জানেন কি না! পরে অবশ্য ক্যাটরিনা এবং রণবীরের সম্পর্ক ভেঙে যায়। আমির খান বিষয়টি অস্বীকার করলেও কিরণ রাও স্বীকার করেন। এছাড়াও সিজন 4-এ করণ জোহর এবং প্রিয়াঙ্কা চোপড়ার সেই কথোপকথন মনে রাখার মতো যেদিন দীপিকা বলেন, অনুষ্কা শর্মা তার "বন্ধু"। বলার অপেক্ষা রাখে না যে, কফি উইথ করণ বলিউডের গসিপ প্রেমীদের জন্য ভীষণ প্রতীক্ষিত শো।

কফি উইথ করণ সিজন 6 দেখা যাবে 21 অক্টোবর থেকে স্টার ওয়ার্ল্ডে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement