হোমবলিউড

'কোকি পুছেগা': করোনা জয়ের গল্প বলবেন আক্রান্তেরা, দেখাবেন কার্তিক

শনিবার, কার্তিক আরিয়ান তার এই সিরিজের প্রথম পর্বের একটি স্নিপশট শেয়ার করেছেন।

  | April 13, 2020 09:58 IST (নয়া দিল্লি)
Kartik Aaryan

কোকি পুছেগা ওয়েব সিরিজ আনছেন কার্তিক (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • কার্তিক আরিয়ান একটি ভিডিও পোস্ট করেন
  • করোনা যোদ্ধাদের সাক্ষাৎকার নিয়েছেন তিনি
  • তাঁকে শেষ দেখা গেছে 'Love Aaj Kal' ছবিতে

লকডাউনে বিনোদনের পাশাপাশি আসছে সচেতনতা, বাস্তবের গল্প। কার্তিক আরিয়ান (Kartik Aaryan), যিনি করোনা ভাইরাস (coronavirus) মহামারী সম্পর্কে লাগাতার সচেতনতা ছড়াচ্ছেন, এবার তাঁর ইউটিউব চ্যানেল কোকি পুছেগা-র (Koki Poochega) জন্য একটি নতুন সিরিজ নিয়ে এসেছেন। এই সিরিজে কার্তিককে করোনা যোদ্ধা এবং কোভিড -১৯ এর বিরুদ্ধে লড়ে চলা নায়ক যেমন ডাক্তার, পুলিশ, সমাজকর্মীদের সাক্ষাৎকার নিতে দেখা যাবে। শনিবার, কার্তিক তার এই সিরিজের প্রথম পর্বের একটি স্নিপশট শেয়ার করেছেন। তাঁর প্রথম কাজ, করোনা ভাইরাস থেকে বেঁচে ফেরা সুমিতি সিংকে নিয়ে। স্কাইপ কলে তাঁদের কথোপকথন দেখেছেন দর্শক। ২০০৩-এর রকমকম ছবি 'মুন্নাভাই এমবিবিএস' অভিনেতা জিমি শেরগিলের চরিত্রের কথা উল্লেখ করে কার্তিক সুমিতিকে জিজ্ঞাসা করেছিলেন, সমস্ত সতর্কতা অবলম্বন করার পরেও কীভাবে তিনি ভাইরাসের শিকার হয়েছিলেন? উত্তর সুমিতির, জিমি শেরগিল অভিনীত চরিত্রটি এবার নিজের জীবন দিয়ে অনুভব করতে পেরেছেন। প্রসঙ্গত, সুমিতি সিংহ ভারতের প্রথম কোভিড-১৯ জয়ী যোদ্ধা।

'ম্যায়নে প্যায়ার কিয়া' এখন মুক্তি পেলে লিপস্টিকের দাগে ঠোঁট রাখতেন সলমন?

দেখুন সেই পোস্ট:



কিছু দিন আগে কার্তিক আরিয়ান আরও একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তাঁকে র‌্যাপ করতে দেখা গেছে। অভিনেতা জানিয়েছেন, মহামারী রুখতে কী করণীয় কী করণীয় নয়। ভিডিওতেৈ তিনি অনুরাগীদের আরও বলেছেন, "যতক্ষণ না ঘরবন্দি হবেন ততক্ষণ পর্যন্ত আমি মনে করিয়ে যাব।" হ্যাশট্যাগে দিয়েছিলেন, "করোনার স্টপ করো না" এবং "করোনার রেপ করো না"।

চিকিৎসকে গালি পড়শির! 'এত অমানবিক!'... তীব্র ভর্ৎসনা ক্ষিপ্ত অজয়ের

দেখুন ঝলক:



কার্তিক আরিয়ান ২০১১-য় "প্যায়ার কা পঞ্চনামা" ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। দেখুন তাঁর নতুন ভিডিও



কার্তিককে শেষ দেখা গেছে সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির 'লাভ আজ কাল' ছবিতে। অভিনেতার আগামী ছবি 'ভুলভুলাইয়া ২'-তে। এই ছবিতে তাঁর সহ-অভিনেতা কিয়ারা আদভানি ও তাবু। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com