হোমবলিউড

"চাইনিজ খেলেও কি করোনা হতে পারে": চিকিৎসককে প্রশ্ন কার্তিক আরিয়ানের, উত্তর এল....

কার্তিক জিজ্ঞাসা করেন, “তাহলে কি চাইনিজ খাবার খেলেও করোনাভাইরাস হতে পারে?” হেসে উড়িয়ে দিয়ে ডাক্তার মীমাংসা বলেন, “এ অবশ্যই এক গুজব!” একেবারে শেষে কার্তিক ডাক্তারকে প্রশ্ন করেন, “কার্তিক আরিয়ান কি আপনার পছন্দের অভিনেতা?” প্রশ্ন শুনে হেসে ফেলেন মীমাংসা।

  | April 15, 2020 09:23 IST (নয়াদিল্লি)
Kartik Aaryan

ডাক্তার মীমাংসা বুচকে প্রশ্ন অভিনেতা কার্তিক আরিয়ানের

Highlights

  • মানুষদের সচেতন করতেই ‘কোকি পুছেগা’ সিরিজ শুরু করেছেন কার্তিক
  • কার্তিক ডাক্তার মীমাংসা বুচের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন।
  • গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের ১৪৬৩ টি নতুন ঘটনা সামনে এসেছে

করোনাভাইরাস সংক্রমণ ও সচেতনতার বিষয়ে লাগাতার মানুষকে সতর্ক করার চেষ্টা করছেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। মানুষদের সচেতন করতেই ‘কোকি পুছেগা' সিরিজ শুরু করেছেন তিনি। কার্তিক আরিয়ানের এই অনুষ্ঠানের দ্বিতীয় পর্বটিও প্রকাশ পেয়েছে, এতে কার্তিক ডাক্তার মীমাংসা বুচের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন। এই পর্বের ভিডিওতে অভিনেতা করোনাভাইরাসের সঙ্গে জড়িত নানা বিতর্ক এবং গুজব সম্পর্কে আলোচনা করেছেন। এই ভিডিওটি এখনও পর্যন্ত ৮ লক্ষাধিক বার দেখেছেন মানুষ। 


কার্তিক আরিয়ান নিজের ভিডিওতে ডাক্তার মীমাংসা বুচের সঙ্গে কথাবার্তা বলতে বলতে জিজ্ঞাসা করেন, “সত্যিই কি গরমে, উষ্ণতা বাড়লে করোনাভাইরাস ধ্বংস হয়ে যায়?” ডাক্তার জবাব দেন, এই ধারণা ভুল, এটা গুজব। কার্তিক পরের প্রশ্নে জিজ্ঞাসা করেন, মদ বা অ্যালকোহলে কি করোনাভাইরাস শেষ হয়ে যায়? ডাক্তার জানান, এটিও গুজব! এর পরে কার্তিক প্রশ্ন করেন, বাচ্চাদের কি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সমস্যা নেই? এক্ষেত্রেও ডাক্তারের উত্তর, “এটাও গুজব!” পরবর্তী প্রশ্নে কার্তিক জিজ্ঞাসা করেন, “তাহলে কি চাইনিজ খাবার খেলেও করোনাভাইরাস হতে পারে?” হেসে উড়িয়ে দিয়ে ডাক্তার মীমাংসা বলেন, “এ অবশ্যই এক গুজব!” একেবারে শেষে কার্তিক ডাক্তারকে প্রশ্ন করেন, “কার্তিক আরিয়ান কি আপনার পছন্দের অভিনেতা?” প্রশ্ন শুনে হেসে ফেলেন মীমাংসা।

কার্তিক আরিয়ান এই ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “পড়াকু শিশুদের নিয়ে হাসাহাসি করতাম না আমরা? ডাক্তার মীমাংসার সঙ্গে কোকি পুছেগা পর্ব ২।” কার্তিক আরিয়ান এর আগেও কোকি পুছেগার একটি ভিডিও শেয়ার করেছেন, যা জনগণের মনে ধরেছে বেশ। করোনাভাইরাস বিষয়ে স্বাস্থ্য মন্ত্রকের জানানো সাম্প্রতিকতম তথ্য বলছে, ভারতে সংক্রামিতের সংখ্যে পৌঁছেছে ১০৮১৫-তে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের ১৪৬৩ টি নতুন ঘটনা সামনে এসেছে এবং ২৯ জন মানুষের মৃত্যু হয়েছে। দেশে এখনও পর্যন্ত কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ৩৫৩ জনের মৃত্যু হয়েছে, যদিও ১১৯০ জন মানুষ সেরেও গিয়েছেন সম্পূর্ণ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com