হোম

বঙ্গবিজয় সেরে এবার বিদেশে মুখর হবে ‘কণ্ঠ’?

  | November 01, 2019 14:43 IST (কলকাতা)
Bangladesh

আরজে অর্জুন মল্লিকের 'কণ্ঠ' নিয়ে বাংলাদেশ পাড়ি

টাটকা খবর, ৮ নভেম্বর বাংলাদেশে একসঙ্গে ১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কণ্ঠ। এমনটাই জানানো হয়েছে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের তরফ থেকে।

দেশে রইরই করে ১০০ দিন পার। তাতেও স্তব্ধ হয়নি উইন্ডোজ প্রোডাকশনের ‘কণ্ঠ' (Kontho)। বরং দেশজয়ের পর এবার বিদেশ বিজয়ে পাড়ি জমাচ্ছে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের এই ছবি। টাটকা খবর, ৮ নভেম্বর বাংলাদেশে (Bangladesh) একসঙ্গে ১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কণ্ঠ'। এমনটাই জানানো হয়েছে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের তরফ থেকে।

bor8a2eo


পরিচালকদ্বয়ের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, সাধারণত চলচ্চিত্র উৎসবের সময় ভারতীয় ছবি বেশি দেখানো হয়। কমার্শিয়ালি রিলিজ হয় খুবই কম। কিন্তু সেখানেও ব্যতিক্রম 'কণ্ঠ'। ৮ নভেম্বর একসঙ্গে দেখা যাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা) ব্লকবাস্টার্স সিনেমা (ঢাকা), শ্যামলী সিনেমা (ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), মম ইন (বগুড়া), সিলভার স্ক্রীন (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), শংখ (খুলনা) এবং লিবার্টি (খুলনা)-তে।

6d71hq4o


এর আগে NDTV-কে দেওয়া এক ভিডিও সাক্ষাৎকারে ছবির অন্যতম অভিনেতা জয়া এহসানের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, তাঁর অভিনীত এই ভারতীয় ছবি কবে মুক্তি পাবে বাংলাদেশে। মৃদু হেসে নায়িকা বলেছিলেন, 'আমার জন্মভূমিও অপেক্ষা করে রয়েছে কণ্ঠ দেখার জন্য। খুব শিগগিরিই 'কণ্ঠ'-র দৌলতে এক হবে গঙ্গা-পদ্মা।' জয়ার সেই আশা পূরণ হচ্ছে অবশেষে

rnniisa8


সাধারণত, যেমন ঘরোয়া গল্প বলে উইন্ডোজ প্রোডাকশন 'কণ্ঠ' তার থেকে সামান্য আলাদা। ছবির প্রধান চরিত্র আরজে অর্জুন মল্লিকের কণ্ঠই সম্পদ। সেই কণ্ঠে যখন বাসা বাঁধে মারণরোগ ক্যান্সার, বাদ যায় স্বরযন্ত্র---দুনিয়া ওলোটপালট হয়ে যায় অর্জুনের। তখনই তার জীবনে দেবদূত হয়ে আসে স্পিচ থেরাপিস্ট 'রোমিলা' জয়া। নকল স্বরযন্ত্র দিয়ে আবার গলার স্বরে মোহিত করেন অর্জুন। স্বাভাবিক হয় অর্জুন-পৃথার জীবন। ছবিতে মুখ্য ভূমিকায় অভুনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। পৃথার চরিত্রে পাওলি দাম। এছাড়াও ছিলেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, চিত্রা সেন প্রমুখ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement