হোমটিভি

১০ বছর পরে ছোটপর্দায় পার্নো, ঋষি কৌশিকের সঙ্গে নতুন জুটি

  | January 12, 2020 15:23 IST (কলকাতা)
Kora Pakhi

নতুন জুটি ঋষি কৌশিক-পার্নো মিত্র

জন্ম থেকেই পরিবার হারা আমন। বেড়ে উঠেছে পুরুলিয়ার এক প্রত্যন্ত গ্রামে। অথচ দু’চোখে স্বপ্ন তার।

জন্ম থেকেই পরিবার হারা আমন। বেড়ে উঠেছে পুরুলিয়ার এক প্রত্যন্ত গ্রামে। অথচ দু'চোখে স্বপ্ন তার। নতুন কিছু গড়ার। নতুন পথে হাঁটার। সেই স্বপ্ন পূরণ করতে সে এগিয়ে চলে নিজের মতে। তার পাথেয় তার আদর্শ। কারণ, সে জানে ইচ্ছে থাকলে উপায় সেধে আসে। এই সফরে তার সঙ্গী অঙ্কুর। অঙ্কুর তার বন্ধু মেধাকে নিয়ে গিয়েছিল আমনের গ্রামে। সেখানেই আলাপ হয় তার আমনের সঙ্গে। অঙ্কুর আস্তে আস্তে জড়িয়ে পড়ে আমনের জীবন, লড়াইয়ের সঙ্গে। পূর্ণতা পায় আমন। স্বপ্ন পূরণ করে সে হয়ে ওঠে দাপুটে সাংবাদিক। আগামী দিনেও সে কী জিতবে জীবনে? সন্ধান পাবে নিজের পরিচয়ের, পরিবারের? উত্তর দিতে ১৩ জানুয়ারি থেকে রোজ সোম থেকে শনি রাত ৯টায় দেখতে হবে Star Jalsha-র নতুন ধারাবাহিক Kora Pakhi। এই ধারাবাহিক দিয়ে ১০ বছর পরে ছোটপর্দায় ফিরলেন Parno Mitra।


uitprokg


ট্যাগ লাইন "চলো পাল্টাই"-এর সঙ্গে সাযুজ্য রেখেই মেয়েদের জীবনে বদল আনতে তিনটি ধারাবাহিক এনেছে চ্যানেল--- 'মোহর', 'শ্রীময়ী' আর 'ফাগুন বউ'। 'ফাগুন বউ' শেষ হয়েছে বছরের শেষের দিকে। সেই শূন্যস্থান পূরণ করতে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক কোরা পাখি। ১০ বছর পরে ছোটপর্দায় ফেরার পাশাপাশি পার্নো প্রথম জুটি বাঁধলেন Rishi Kaushik-এর সঙ্গে। অন্যদিকে, 'কুসুমদোলা'র পর এই ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় ফিরলেন ঋষিও। 


ইরা ফাঁসবে সম্রাটের জালে? প্রতিবাদী শ্রীময়ীও! দেখুন মহা সপ্তাহ

নতুন ধারাবাহিক নিয়ে চ্যানেল হেড সাগ্নিক ঘোষের আশা, “স্টার জলসা সবসময়েই নারী প্রগতির কথা বসেছে ধারাবাহিকে। নতুন ধারাবাহিকও সেই কথা বলবে। এবং লীনা গঙ্গোপাধ্যায় মেয়েদের কথা খুব সুন্দর ভাবে তুলে ধরেন ছোটপর্দায়। এই ধারাবাহিকেও তার ব্যতিক্রম হবে না। বরং 'কোরা পাখি', 'আমন' মেয়েদের আরও এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে বলেই মনে করছি। "


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement