হোমবলিউড

সমস্যায় রানি? সেন্সর বোর্ডে Mardani 2-এর বিরুদ্ধে নোটিশ কোটা বাসিন্দাদের

এবার কোটা পরিষদ নোটিশ পাঠাল সেন্সর বোর্ড প্রধান প্রসূন জোশি (Prasoon Joshi), প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra), পরিচালক গোপী পুথরণ এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রককে।

  | November 28, 2019 10:31 IST (নয়া দিল্লি)
Rani Mukherjee

কোটা বাসিন্দাদের অভিযোগ 'মর্দানি ২' নিয়ে

Highlights

  • কোটার বাসিন্দারা অভিযোগ জানিয়েছেন মর্দানি ২-এর বিরুদ্ধে
  • শহরের নাম বদলাতে হবে, দাবি তাঁদের
  • কোটা পরিষদ সেন্সর বোর্ডেও নোটিশ পাঠায়

মুক্তির আগে ভালোরকম ঝামেলায় ফেঁসেছে 'মর্দানি ২'। কোটা শহরকে কলঙ্কিত করছে রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) আগামী ছবি (Mardani 2)--- এই অভিযোগ নিয়ে এবার সেন্সর বোর্ডের দ্বারস্থ কোটা পরিষদ। তাঁদের দাবি, কোটা শহরকে সামনে রেখে সাম্প্রতিক অপরাধের গল্প বলা হয়েছে এই ছবিতে। যা শহরের উন্নতির পক্ষে ক্ষতিকর। এর আগে লোকসভার স্পিকার এবং এলাকার সাংসদ ওম বিড়লার কাছেও নালিশ জানিয়েছিলেন তাঁরা। এবার কোটা পরিষদ নোটিশ পাঠাল সেন্সর বোর্ড প্রধান প্রসূন জোশি (Prasoon Joshi), প্রযোজক আদিত্য চোপড়া (Aditya Chopra), পরিচালক গোপী পুথরণ এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রককে। কোটা পরিষদের পক্ষে আইনজীবী অশ্বিন গর্গ জানিয়েছেন, নোটিশে শহরের নাম বদলের দাবি জানানো হয়েছে। পালটে দিতে হবে ব্যবহার করা শহরের ছবিও। এই বদল না ঘটালে আটকে দেওয়া হবে ছবির মুক্তি। মামলা দায়ের হবে হাই কোর্টে। 

ভিকির সঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা! সলমন 'বৃদ্ধ' হয়েছেন?

ছবির ট্রেলার মুক্তির পর থেকেই শুরু হয়েছে এই সমস্যা। শহরবাসীদের অভিযোগ, কোটা যথেষ্ট সম্ভ্রান্ত শহর। এখানে বহু শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। কিন্তু ছবিতে শহরের অন্যদিক বা গল্প দেখানো হয়েছে। যা শহর এবং শহরবাসীর ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। তাই ছবিতে শহরের নাম দেখতে বা শুনতে চাইছেন না তাঁরা। প্রসঙ্গত, বৃহস্পতিবারে 'মর্দানি ২'-এর ট্রেলারে দেখা গেছে এক খুনি এবং এক ধর্ষক কোটার বাসিন্দা। এবং তাদের শিকার শহরের তরুণী-যুবতীরা। একই সঙ্গে বলা হয়েছে, সত্যি ঘটনার ওপর ভিত্তি করে তৈরি এই ছবি। এরপরেই আপত্তি জানান সবাই।

সাবধান! ফিরছেন 'বব বিশ্বাস'


আইনজীবী আরও বলেন, এভাবে কোনও শহরের দুর্নাম করা উচিত নয়। বিশেষ করে কল্পিত কাহিনিতে। প্রসঙ্গত,২০১৪-র মর্দানি ছবির সিক্যুয়েলে মুখ্য চরিত্র পুলিশ অফিসার শিবাণী শিবাজি রায়ের ভূমিকায় অভিনয় করেছেন রানি মুখোপাধ্যায়। যিনি দু-দিনের ভেতর দুই অপরাধীকে গ্রেফতার করে পর্দায় দুষ্টের দমন শিষ্টের পালন করবেন।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com