হোমবলিউড

‘মি টু অভিযোগ ওঠার পরে বদলে গিয়েছিল কাজের পরিবেশ’, হাউসফুল ফোর নিয়ে স্বীকারোক্তি কৃতি শ্যাননের

আমরা সকলে চেয়েছিলাম সিনেমাটা ভালো ভাবে বানানো হোক, যাতে আমাদের কাজটা খারাপ না হয়ে যায়। বলেছেন কৃতি শ্যানন

  | February 21, 2019 11:00 IST (মুম্বই)
Metoo Housefull 4

হাউসফুল ফোরের দলের সঙ্গে কৃতি শ্যানন

Highlights

  • "দু’দিন টানা শুটিং করেছিলাম," বলেন কৃতি
  • "পরিচালক অতিরিক্ত টাকা ব্যয়ের সিদ্ধান্ত নেন," বলেন তিনি
  • ‘সকলে চেয়েছি‌লেন সিনেমাটা যাতে খারাপ না হয়ে যায়,’ বলেন কৃতি

অভিনেত্রী কৃতি শ্যানন বললেন, ‘যখন হাউসফুল ফোর সিনেমার পরিচালক সাজিদ খান এবং সহশিল্পী নানা পটেকরের বিরুদ্ধে মি টু সংক্রান্ত অভিযোগ উঠেছিল, তখন সিনেমার গোটা টিমই চেষ্টা করছিল খুব দ্রুত কাজ শেষ করার। যাতে শেষ পর্যন্ত তাদের সিনেমাটি খারাপ না হয়ে যায়।'' যদিও অভিযোগ ওঠার পরে সিনেমা থেকে সরে দাঁড়াতে হয় পরিচালক সাজিদ খানকে। তার জায়গায় আসেন ফারহাদ সামজি। তনুশ্রী দত্ত যৌন হেনস্থার অভিযোগ আনার পরে নানা পটেকারকেও সরে দাঁড়াতে হয়। তার জায়গায় আসেন রানা ডুগ্গুবতী।

অভিনেত্রী হওয়ার পর বাবার সঙ্গে 'আসল বন্ধুত্ব' শুরু: আলিয়া

কৃতি বলেন, ‘পরিবেশটা কেমন অদ্ভুত লাগছিল। হঠাৎ করে মাঝপথ থেকে অন্য একজন পরিচালক আমাদের পরিচালনা শুরু করে দিলেন। কিন্তু আমরা প্রযোজক সাজিদ নাদিওয়ালা স্যারের উপর আস্থা রেখেছিলাম। তিনিই সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন এবং খুব ভালো ভাবে বিষয়টিকে মিটিয়েছিলেন।''

 


 

কৃতি বলেন অক্ষয় কুমার, ববি দেওয়াল, রীতেশ দেশমুখ, পূজা হেজ সকলে চাইছিলেন সিনেমাটি ভালো হোক। সে জন্যই তারা খুব খেটে নির্ধারিত দিনের একদিন আগেই শুটিং শেষ করে ফেলেন।

কাঠমান্ডুর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ভারতে ফিরলেন সোনু নিগম

মি টু সংক্রান্ত অভিযোগ ওঠার পরে বেশ কিছু বড় ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং বাকি ছিল। সাধারণভাবে হাইসফুল সিনেমায় এই দৃশ্যগুলো খুব মজাদার হয় কারণ সেখানে প্রায় সব তারকা উপস্থিত থাকেন। আমাদের প্রযোজক সিদ্ধান্ত নেন নতুন করে বেশি টাকা খরচা করে সেই দৃশ্য গুলির পুনরায় শুটিং করা হবে।

 

 

কৃতিকে এর পরে ‘লুকাছুপি' সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে। সেই সিনেমার পরিচালক লক্ষণ উতেকর এবং গল্পটি লিখেছেন রোহন শংকর। সিনেমাটি মুক্তি পাবে ১ মার্চ।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement