হোমবলিউড

কৃতি শ্যাননের ছবি কাড়ল সবার নজর, বেবি বাম্প নিয়ে সিঁড়িতে বসে অভিনেত্রী

অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই ছবিতে কৃতীকে দু:খিত মুখে সিঁড়িতে বসে থাকতে দেখা গেছে।

  | February 20, 2020 10:23 IST (নয়া দিল্লি)
Kriti Sanon

কৃতী শ্যাননের (Kriti Sanon) ছবি ভাইরাল

Highlights

  • কৃতি শ্যাননের ছবি সবার নজর কেড়েছে
  • বেবি বাম্প নিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী
  • নতুন ছবি 'মিমি'তে তাঁকে এভাবেই দেখা যাচ্ছে

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon) তাঁর ছবির পাশাপাশি তাঁর স্টাইল নিয়েও খবরে রয়েছেন। সম্প্রতি তিনি ‘পানিপথ' ও ‘হাউসফুল ৪'-এ ছবিতে প্রসংশা কুড়িয়েছেন। তা ছাড়া সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির (Dabbu Ratnani) ক্যালেন্ডারে শ্যুটেও কৃতি অনেকের মনোযোগ আকর্ষণ করেছিলেন। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। এই ছবিতে কৃতীকে দু:খিত মুখে সিঁড়িতে বসে থাকতে দেখা গেছে। তার মধ্যে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেত্রীর বেবি বাম্প। 

"খান বয়েজ"-এর ছবি শেয়ার করলেন মালাইকা, দেখুন আদুরে ছবি


অভিনেত্রীর নয়া অবতার তাঁর পরবর্তী ছবি 'মিমি'-এর জন্য। যেখানে তাকে গর্ভবতী মহিলার চরিত্রে দেখা যাবে। কীর্তির এই ছবি 'সারোগেসি' অবলম্বনে। কৃতীর ছবিটি ২০১১ সালের জাতীয় পুরষ্কার বিজয়ী 'মালা আই বাহায়াচায়'-এর রিমেক। এই ছবিতে নিজের চরিত্র নিয়ে কৃতীর কথা, "এই ছবিটির কারণে তাকে ১৫ কেজি বাড়াতে হয়েছিল। তাঁকে বেশি করে শর্করা এবং চর্বি খেতে বলা হয়েছিল। ওজনের জন্য তাকে পনির, মিষ্টি, ঘি, জাঙ্ক ফুড, ভাজা আইটেম, আলু এবং আরও অনেক কিছু খেতে হয়েছিল। খিদে না পেলেও তাঁকে খেতে হয়েছে বারবার।"

ফের ফটোশুটে মাত অনুষ্কা, দেখুন সদ্য তোলা ভাইরাল ছবি

অভিনেত্রী কৃতী শ্যানন, 'হিরোপান্তি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন। টাইগার শ্রফ তাঁর সঙ্গে এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। এর পরে তিনি 'দিলওয়ালে', 'বরেলি কি বরফি', 'লুকা চুপি', 'হাউসফুল ৪' এবং 'পানিপথ-এর মতো অনেক ছবিতে অভিনয় করেছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com