হোমবলিউড

"সবকিছুই সম্ভব...ফাঁকা মাথাও ভরবে?": কোয়ারান্টাইনে উইগ বাহারে অনুপম!

অনুপম খেরের প্রশ্ন, আচ্ছা ফাঁকা মাথায় চুল গজাতে পারে? নিজের রসিকতায় নিজেই মজে মজার উত্তরও দিয়েছেন সঙ্গে সঙ্গে, হতেই পারে, সব কিছুই হতে পারে!

  | March 26, 2020 14:55 IST (নয়া দিল্লি)
Anupam Kher

অনুপমীয় রসিকতা (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ছবিতে রসিকতা অনুপম খেরের
  • অন্য ধরনের উইগে মাথা ঢেকেছেন
  • "কোন স্টাইলে আমি সুন্দর?" প্রশ্ন অভিনেতার

বিদেশ থেকে ফিরে প্রবীণ অভিনেতা অনুপম খের (Anupam Kher) সেল্ফ কোয়ারান্টাইনে। একদিন তাঁর মন ভরাতে গান গেয়ে শুনিয়েছেন সজ্জন পড়শি অনিল কাপুর (Anil Kapoor)। বাকি দিনের কী হবে! মনখারাপ কাটাতে এবার নিজেই উদ্যোগী তিনি। তাঁর দাবি, চরম মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছে মানব সভ্যতা। এই সময় সব কিছুই ঘটতে পারে। ভালো-মন্দ দুটোই। অসম্ভবও হতে পারে সম্ভব। তারপরেই তাঁর মজাদার প্রশ্ন, আচ্ছা ফাঁকা মাথায় চুল গজাতে পারে? নিজের রসিকতায় নিজেই মজে মজার উত্তরও দিয়েছেন সঙ্গে সঙ্গে, হতেই পারে, সব কিছুই হতে পারে! উত্তরের সঙ্গে মানানসই কিছু ছবিও পোস্ট করেছেন। নানা রকমের উইগ পরে নিজের লুক বদলেছেন অনুপম। আর ক্যাপশনে দুর্দান্ত রসিকতা, ''আমাকে তো সব স্টাইলে দারুণ লাগে। তবু আপনারাই বলুন, কোনটা সবচেয়ে সুন্দর 'আমি'?'' ছবি দেখে হাসতে হাসতে পেটে খিল ধরেছে সবার।

৩বার করোনা পজিটিভ কণিকার, বন্ধুরা নেগেটিভ! সংস্পর্শে ছড়াচ্ছে না করোনা?


I have a feeling my hair may grow during this #SelfQuarantine and #Lockdown time. . If that happens Which style do you think will fit me the most? Please don't laugh. It is a serious matter. !! #SelfQuarantineKeSideEffects #KuchBhiHoSaktaHai


A post shared by Anupam Kher (@anupampkher) on


অতি সম্প্রতি নিউ ইয়র্ক থেকে ফিরেছেন অনুপম। ফলে, সেল্ফ কোয়ারান্টাইনে (quarantine) রয়েছেন। একা একা কারোর থাকতে ভালো লাগে? তাই তাঁর মন ভালো করতে নাকি ইনস্টায় গান গেয়েছেন অনিল কাপুর। শারীরিক দূরত্ব বজায় রেখে ইনস্টায় অনিলকে নাকি ডেকেছিলেন অনুপম। নিছক আড্ডা দেওয়ার জন্যই। পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই অনিলের জবাব, "আপনি ডাকবেন (পড়ুন সোশ্যালে) আর আমি সাড়া দেব না! হয় নাকি? আপাতত সোশ্যালে দেখাসাক্ষাৎ চলুক। পরে সামনাসামনি আড্ডা হবে।" এরপরেই তিনি অনুপমের উদ্দেশ্যে গেয়ে ওঠেন ১৯৬৩-র ছবি 'তেরে ঘরকে সামনে'-র একটি জনপ্রিয় গান, 'এক ঘর বানাউঙ্গা তেরে ঘরকে সামনে'। নিমেষে সেই ভিডিও মন জয় করে নেটিজেনদের। আতঙ্কের মধ্যেও চিলতে হাসি দেখা যায় সবার মুখে।





এরপরেই নিজে গান গেয়ে নিজের এবং অনুরাগীদের মন ভালো করেন অনুপম। জীবনে চরাই-উৎরাই থাকবেই। সেই কথা মেনে নিতে বলে অনুপমীয় গান, 'জিনা ইসি কা নাম হ্যায়'। ১৯৫৫ সালের আনাড়ি ছবির এই গান অভিনেতার গলায় ভাইরাল সোশ্যালে।  



প্রসঙ্গত, অনিল কাপুরকে শেষ দেখা গেছে মালং-এ। সহ অভিনেতা আদিত্য রায় কাপুর এবং দিশা পাটানি। পাইপলাইনে করণ জোহরের পিরিয়ড পিস তখত। অন্যদিকে, অনুপম খেরকে শেষ দেখা গেছে দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার ছবিতে। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com