হোমবলিউড

পুলিশের কাছে জবানবন্দি দিলেন সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার সহ অভিনেত্রী সঞ্জনা

  | June 30, 2020 15:34 IST
Sushant Singh Rajput Death

সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার সহশিল্পী সঞ্জনা সঙ্ঘি আজ বান্দ্রা পুলিশের কাছে জবানবন্দি দিলেন

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার সহশিল্পী সঞ্জনা সঙ্ঘি আজ তাঁর মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের কাছে নিজের বয়ান জানিয়েছেন। আগামী মাসেই মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমার সহশিল্পী সঞ্জনা সঙ্ঘি আজ তাঁর মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের কাছে নিজের বয়ান জানিয়েছেন। আগামী মাসেই মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা', এই সিনেমায় সঞ্জনা সঙ্ঘি আত্মপ্রকাশ করছেন। আমেরিকান লেখক জন গ্রিনের বেস্টসেলার ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস' অবলম্বনে নির্মিত সিনেমাটি সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা। ১৪ জুন সুশান্তকে তাঁর বান্দ্রার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে যে ৩৪ বছর বয়সী এই তারকা আত্মহত্যা করেছেন। মহারাষ্ট্র সরকার সুশান্তের ক্লিনিকাল ডিপ্রেশনের পাশাপাশি পেশাদার প্রতিদ্বন্দ্বিতার অভিযোগগুলিও তদন্ত করে দেখছে।

সিনেমার পরিচালক ও সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু মুকেশ ছাবড়া ইতিমধ্যেই তাঁর বক্তব্য রেকর্ড করিয়েছেন।

পুলিশ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী, তাঁর পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠদের সহ বেশ কয়েকজনের বক্তব্য নিয়েছে।

রিয়া চক্রবর্তী সুশান্তের মৃত্যুর চার দিন পরে ১৮ জুন তাঁর বয়ান দিয়েছিলেন।


যশ রাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা এবং নেটফ্লিক্সের পরিচালক আশিষ সিংও তাদের বক্তব্য রেকর্ড করেছেন।

অভিনেতার মৃত্যুর কয়েক দিন পরে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ টুইটারে বলেছিলেন যে পুলিশ তাঁর ডিপ্রেশনের কারণটি তদন্ত করবে। “পোস্ট মর্টেম রিপোর্টে বলা হয়েছে যে অভিনেতা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিলেন, সংবাদমাধ্যমে খবর পাওয়া গেছে যে পেশার প্রতিদ্বন্দ্বিতার কারণে তিনি ক্লিনিকাল ডিপ্রেশনে ভুগছিলেন। মুম্বাই পুলিশ এই দিকটিও তদন্ত করবে।”

সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে ‘কাই পো চে' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং ‘পিকে', ‘কেদারনাথ', "সোনচিড়িয়া" এবং ‘ছিঁছোড়ে' সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। তাঁর অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা' ২৪ জুলাই ডিজনি + হটস্টারে অনলাইনে মুক্তি পেতে চলেছে।

তাঁর মৃত্যুর পরে হিন্দি চলচ্চিত্রে জগতের নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে একের পর এক সমালোচনার ঢেউ আছড়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়।

একটি টুইট বার্তায় প্রাক্তন সাংসদ ও কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম অভিযোগ করেছিলেন যে সুশান্ত অভিনীত ২০১৯ সালের সিনেমা ‘ছিঁছোড়ে' মুক্তির পরে ছয় মাসের মধ্যে সাতটি চলচ্চিত্রের কাজ থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। চলচ্চিত্র নির্মাতা শেখর কাপুরের টুইটেও ছিল এমনই উল্লেখ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com