হোমটিভি

এগিয়ে কে, পিছিয়ে কোন সিরিয়াল, কী বলছে টিআরপি রিপোর্ট

  | December 14, 2018 11:27 IST (কলকাতা)
Zee Bangla

টানা ২০ সপ্তাহের বেষি সময় ধরে নিজের এক নম্বর জায়গা ধরে রেখেছে জি বাংলার কৃষ্ণকলি সিরিয়াল। এ সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি।

প্রকাশিত হয়েছে গত সপ্তাহের টিআরপি রিপোর্ট। বাংলা এন্টারটেনমেন্টের জগতে ৪৮ ও ৪৯ তম সপ্তাহের টিআরপি রিপোর্ট প্রকাশ করা হয়েছে বার্কের তরফে। ২+অল ইন্ডিয়া টার্গেট গ্রুপের তথ্য অনুযায়ী এ সপ্তাহে জি বাংলাই সেরার স্থান অধিকার করে রেখেছে। তাদের মোট সংগ্রহ ৬৬৬। গত সপ্তাহে তা ছিল ৬৩৭। দ্বিতীয় স্থানে স্টার জলসা ঝুলিতে রয়েছে ৫৬৬। আগের সপ্তাহে তারা পেয়েছিল ৫৪৪। তৃতীয় স্থানাধিকারী কালার্স বাংলার সংগ্রহ ১১৭। আগের সপ্তাহে তারা পেয়েছিল ১১৫। চতুর্থ স্থানে রয়েছে আকাশ আট। তারা পেয়েছে ৯৯। গত সপ্তাহে তাদের স্কোরবোর্ড ছিল ১০০। পঞ্চম হয়েছে সোনি আট ৯৬ পেয়ে। আগের সপ্তাহে তাদের ঝুলিতে ছিল ৯২। ষষ্ঠ স্থানে থাকা রূপসী বাংলার গত সপ্তাহ ও এ সপ্তাহের টিআরপি একই, ৫।

ইশা অম্বানির বিয়েতে স্টাইল স্টেটমেন্টে নজরকাড়া বচ্চন পরিবার

u5lqdu1c
নকশিকাঁথা সিরিয়ালের একটি দৃশ্য

 

টানা ২০ সপ্তাহের বেষি সময় ধরে নিজের এক নম্বর জায়গা ধরে রেখেছে জি বাংলার কৃষ্ণকলি সিরিয়াল। এ সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। জি বাংলায় দ্বিতীয় স্থানে করুণাময়ী রানি রাসমনি এবং ও তৃতীয় স্থানে যুগ্ম ভাবে জয়ী ও বকুল কথা। তবে বকুল কথা সিরিয়ালের একটি বিশেষ এক ঘণ্টার পর্ব সম্প্রসারিত হয়েছিল। সেই পর্বটি মানুষজন যে খুবই পছন্দ করেছেন তা সেই পর্বের হাই টিআরপি-ই জানান দিচ্ছে।


কফি উইথ করণ সিক্স: কফি কাউচে একসঙ্গে করিণা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

স্টার জলসায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানে কে আপন কে পর, দেবী চৌধুরানী এবং ফাগুন বউ। এ সপ্তাহেই শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল ভজ গোবিন্দ। ‘বিজয়িনী' নামে একটি নতুন সিরিয়াল আসতে চলেছে স্টার জলসার পর্দায়।

কালার্স বাংলায় প্রথম দুই স্থানে রয়েছে মনসা, মহাপ্রভু শ্রী চৈতন্য ও তৃতীয় স্থানে এক সঙ্গে নিশির ডাক এবং নাগিন-৩।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com