হোমটিভি

টিআরপি-র বিচারে এক, দুই, তিনে কারা

এক নম্বর স্থান ধরে রেখেছে জি বাংলা।

  | January 26, 2019 12:47 IST (কলকাতা)
Trp

Highlights

  • জি বাংলার এ সপ্তাহের প্রথমে রয়েছে কৃষ্ণকলি ধারাবাহিক
  • স্টার জলসাতে এক নম্বর স্থানে রয়েছে কে আপন কে পর ধারাবাহিক
  • কালার্স বাংলা চ্যানেলে এক নম্বরে রয়েছে মনসা ধারাবাহিক

ফের রেজাল্ট আউট। বাংলা টেলিভিশনের ধারাবাহিকের শেষ সপ্তাহের টিআরপি প্রকাশ করে ফেলেছে বার্ক। বাংলার এন্টারটেনমেন্টের জগতে এ বার জিআরপি-তে ২০১৯ সালের ২ ও ৩ সপ্তাহের (টিজি + )অনুযায়ী নিজেদের এক নম্বর স্থান ধরে রেখেছে জি বাংলা। তবে তাদের মোট সংগ্রহ বেড়েছে। গত সপ্তাহে মোট সংগ্রহ ছিল ৬২৪। এ সপ্তাহে হয়েছে ৬৪১। দ্বিতীয় স্থানে স্টার জলসা এ সপ্তাহে ৫২০, গত সপ্তাহে তারা পেয়েছিল ৫২১। তিন নম্বরে কালার্স বাংলার টিআরপি ১০৮। গত সপ্তাহেও তা ছিল ১০২। চতুর্থ স্থানে আকাশ আট, তারা পেয়েছে ৯৩, গত সপ্তাহে ছিল ৯০। তার পরে সোনি আট চ্যানেলের জিআরপি ৯০, আগে ছিল ৮৯। এর পরে জি বাংলা সিনেমা ৭২। আগের সপ্তাহে তারা ছিল ৭৭।

ইরা-আকাশের বিয়ের সানাইয়েও বিষাদের সুর

0n1djlbo

কৃষ্ণকলি সিরিয়ালের একটি দৃশ্য

 


জি বাংলার এ সপ্তাহের প্রথম তিনে রয়েছে, কৃষ্ণকলি, বকুল কথা এবং তিন নম্বরে চলে এসেছে নেতাজি। ইউকএন্ডে সারেগামাপা-র টিআরপি ৬.৩

দুষ্কৃতীদের হাতে অপহৃত পরম, স্বামীকে বাঁচাতে কোন পথে হাঁটবে জবা

স্টার জলসাতেও এক নম্বর স্থানে রয়েছে কে আপন কে পর, দ্বিতীয় দেবী চৌধুরানী ও তৃতীয় স্থানে যুগ্মভাবে ইরাবতীর চুপকথা এবং ফাগুন বউ।

কালার্স বাংলা চ্যানেলে দীর্ঘ দিন ধরেই এক নম্বরে রয়েছে মনসা, দ্বিতীয় মহাপ্রভু শ্রী চৈতন্য, তৃতীয় স্থানে চলে এসেছে নতুন ধারাবাহিক আরব্য রজনী।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement