হোমবলিউড

ফের ফটোশুটে মাত অনুষ্কা, দেখুন সদ্য তোলা ভাইরাল ছবি

  | February 20, 2020 08:41 IST (নয়া দিল্লি)
Anushka Sharma

ফের ভাইরাল অনুষ্কা (Anushka Sharma)

Anushka Sharma: না-ই বা অভিনয় করলেন, তা বলে চর্চায় থাকতে নেই!

না-ই বা অভিনয় করলেন, তা বলে চর্চায় থাকতে নেই! সেই পন্থা মেনে ছবি তুলে ভাইরাল অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বাদামি রঙা ডিপ নেক গাউনে নায়িকা যেন নতুন করে ঝলসে উঠেছেন। ভক্তদের পাশাপাশি সেলিব্রিটিরাও তাঁর ছবি দেখে মোহিত। ইতিমধ্যেই অভিনেত্রীর ছবি ৪ লাখ ৬৫ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। সোস্যালে আপাতত শুধুই ‘পরি' অনুষ্কার জাদু!

কৃ্ষ্ণকলি'কে দেখেই উল্লসিত দীপিকা! রহস্য ফাঁসে রণভীর


A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on





অনুষ্কা শর্মা সম্প্রতি তাঁর স্বামী এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কয়েকটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন। ভক্তদের যথারীতি খুব পছন্দ হয়েছিল সেই ছবি। এই মুহূর্তে বিরাট কোহলি নিউজি ল্যান্ড সফরে আছেন।




Viral Photo: তোয়ালে পরে খালি গায়ে জানালায়! কার প্রতীক্ষায় 'দিওয়ানা' কার্তিক?


প্রসঙ্গত, অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি যা-ই করেন তা-ই ভাইরাল। সেটা বিজ্ঞাপনী প্রচার হোক, দম্পতির ছবি অথবা ফটোশ্যুট। নেট দুনিয়া মুখিয়ে থাকে এঁদের দেখার জন্য। দীর্ঘ কোর্টশিপের পর ২০১৩-য় ইতালিতে বিয়ে করেছিলেন বীরুষ্কা। অভিনয়ের ক্ষেত্রে অনুষ্কাকে শেষবার দেখা গেছে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো' ছবিতে। যদিও আনন্দ এল রাই-এর এই ছবিটি বক্স অফিসে তেমন কিছু করতে পারেনি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com