হোমবলিউড

রূপান্তরকামীর ভূমিকায় অভিনয় করতে গিয়ে "নিজের অন্য অস্তিত্বের খোঁজ" পেলেন অক্ষয় কুমার

নিজের অনুভূতির কথা বলতে গিয়ে অক্ষয় কুমার বলেন, “লক্ষ্মী বম্ব মানসিক দিক থেকে খুব গভীর একটি বিষয়। এই চরিত্রে নতুনত্ব আছে। আমি সঠিক শট দেওয়ার জন্য অনেক রিটেকও করতাম।”

  | June 30, 2020 12:39 IST (নয়াদিল্লি)
Akshay Kumar

'লক্ষ্মী বম্ব' ২২ মে সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা ছিল।

Highlights

  • অক্ষয় কুমারের আগামী সিনেমা হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’
  • 'লক্ষ্মী বম্ব' ২২ মে সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা ছিল।
  • করোনাভাইরাস মহামারীর কারণে ওটিটি প্লাটফর্মকেই অবলম্বন করেছে এই সিনেমা।

অক্ষয় কুমারের আগামী সিনেমা হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব' এই বছরের বহুপ্রতীক্ষিত সিনেমার অন্যতম একটি। চলচ্চিত্রের পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় কিয়ারা আডবানীকেও দেখা যাবে। 'লক্ষ্মী বম্ব' ২২ মে সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস মহামারীর কারণে ওটিটি প্লাটফর্মকেই অবলম্বন করেছে এই সিনেমা। ডিজনি + হটস্টারে লাইভ ইভেন্টে অক্ষয় তাঁর এই সিনেমার পোস্টার শেয়ার করেন।

নিজের অনুভূতির কথা বলতে গিয়ে অক্ষয় কুমার বলেন, “লক্ষ্মী বম্ব মানসিক দিক থেকে খুব গভীর একটি বিষয়। এই চরিত্রে নতুনত্ব আছে। এমন কখনও অভিজ্ঞতা ছিল না আমার। আমি সঠিক শট দেওয়ার জন্য অনেক রিটেকও করতাম।” অক্ষয় কুমার আরও জানিয়েছিলেন, রাঘব তাঁকে সিনেমায় অভিনয় করার পাশাপাশি তাঁকে নতুন কিছু শেখার সুযোগও দিয়েছেন।

ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করার বিষয়ে অক্ষয় বলেন, “আমি আমার পরিচালক লরেন্সের কাছে কৃতজ্ঞ। তিনি আমার ভিতরে লুকিয়ে থাকা একটি অস্তিত্বের সঙ্গে আমার পরিচয় করিয়েছেন, যাকে আমি জানতামই না। এই চরিত্রটা আমার অভিনয় করা সমস্ত চরিত্রের থেকে আলাদা।” অক্ষয় কুমার আরও জানান যে, “এত এত সিনেমায় অভিনয় করার পরেও এই সিনেমার শ্যুটিংয়ের সময় প্রতিদিন সেটে আসা, নিজের সীমাবদ্ধতা ভাঙা, নিজের সম্বন্ধে আরও জানার জন্য উদগ্রীব হয়ে থাকতাম। এই সিনেমাটি আমাকে লিঙ্গসাম্য বিষয়ে আমার ধারণাগুলিকে আরও শক্তিশালী করে তুলেছে। আপনি জীবনে যা হতে চান তাই হন, কিন্তু অজ্ঞানী হবেন না। নম্রতা, দয়াই শান্তির আসল আধার।"




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com