হোমবলিউড

কান চলচ্চিত্র উৎসবে মুক্তি পেল হিনা খানের ডেবিউ সিনেমা ‘লাইনস’-এর ফার্স্ট লুক

  | May 18, 2019 17:08 IST (নিউ দিল্লি)
Hina Khan

হিনা খানের লাইন সিনেমার ফার্স্ট লুক

সিনেমাটির পরিচালনা করেছেন হুসেইন খান এবং প্রযোজনা করেছেন রাহত কাজমি, তারিখ খান, জেবা সাজিদ। সহ প্রযোজনা করেছেন জয়ন্ত জয়সওয়ালের হিরো ফার বেটার ফিল্মস।

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে প্রথম ডেবিউ করলেন অভিনেত্রী হিনা খান (Actress Hina Khan) তার ‘লাইন' সিনেমার মাধ্যমে। কান উৎসবে তার সিনেমার পোস্টার মুক্তি পেয়েছে শুক্রবার ভারতীয় প্যাভিলিয়নে। হিনা নিজের ইনস্টাগ্রামে সেই পোস্টার শেয়ার করে জানিয়েছেন, সিনেমায় তার চরিত্রের নাম নাজিয়া। আর সেই মেয়েটি সীমান্ত অঞ্চলে বাস করে। তিনি লেখেন, ‘‘সীমান্ত মাঝে বয়ে যায়, অনুভূতি বদলায় না। নাজিয়ার জীবন ও আবেদনের মাঝে প্রতিটি মেয়ের গল্প লুকিয়ে যারা জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হয়। সিনেমায় আমার ডেবিউ ‘লাইনস'-এর মাধ্যমে। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। সিনেমার ফার্স্ট লুক ও পোস্টার মুক্তি পেয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যালে।'' 

অর্জুন কাপুরের সিনেমার স্পেশ্যাল স্ত্রিনিংয়ে উপস্থিত তার জীবনের ‘বিশেষ' নারী

দেখুন হিনা খানের সেই সিনেমার পোস্টার:



সিনেমাটির পরিচালনা করেছেন হুসেইন খান এবং প্রযোজনা করেছেন রাহত কাজমি, তারিখ খান, জেবা সাজিদ। সহ প্রযোজনা করেছেন জয়ন্ত জয়সওয়ালের হিরো ফার বেটার ফিল্মস।  

Namaste Cannes: ‘নমস্কার' করে কান-এর মন জিতে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া

টেলিভিশনের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন হিনা খান। প্রায় আট বছর ধরে ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়'- ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। সম্প্রতি তাকে ‘কসৌটি জিন্দেগি কি টু' ধারাবাহিকেও দেখা গিয়েছে, যার পরিচালনা করছেন একতা কাপুর। তবে আপাতত তিনি সেই শো থেকে খানিক বিরতি নিয়েছেন। হিনা ‘খতরো কে খিলাড়ি' এবং ‘বিগ বস ইলেভেন'-এর মতো রিয়্যালিটি শো-তেও অংশগ্রহণ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement