হোমবলিউড

দেখুন কে এলো কঙ্গনার সাথে দেখা করতে, মিষ্টি বোনপো পৃথ্বীরাজ

কঙ্গনা যে একজন দায়িত্ববান মাসি, এই ছবিগুলোই তার প্রমান

  | May 28, 2018 15:15 IST (নিউ দিল্লী)
Kangana Ranaut

কঙ্গনা এবং পৃথ্বীরাজ একসাথে

Highlights

  • মেন্টাল হ্যায় কেয়া-র সেটে দেখা করতে আসে পৃথ্বী
  • পৃথ্বী কঙ্গনার দিদির ছেলে
  • গতবছর নভেম্বরে জন্ম হয় পৃথ্বীর
'মেন্টাল হ্যায় কেয়া'-র শ্যুটিং এ ব্যস্ত কঙ্গনা রানাওয়াত। সেই ফাঁকে তাঁর সাথে দেখা করতে এলো কে? বোনপো পৃথ্বীরাজ। ছোট্ট পৃথ্বীর সাথে কঙ্গনার আদুরে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তার ডিজাইনার ব্রেন্ডন দিগি। কঙ্গনা যে একজন দায়িত্ববান মাসি, এই ছবিগুলোই তার প্রমান। একটি ছবিতে দেখা যায় ছোট্ট পৃথ্বী অবাক চোখে তাকিয়ে আছে অন্য দিকে আর কঙ্গনা তার দিক থেকে চোখ ফেরাতে পারছে না। ছবিটিতে পৃথ্বীর চোখ দুটি দেখাচ্ছে অপূর্ব সুন্দর। নীচে দেখে নিন সেই ছবি।
গত সপ্তাহেই কঙ্গনার দিদি রঙ্গোলি পৃথ্বীরাজ ও কঙ্গনার কিছু দারুন মিষ্টি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। একটিতে মাসিকে আদর করতে দেখা যায় পৃথ্বীকে। এছাড়াও অনেক সুন্দর ছবি পোস্ট করেছে রঙ্গোলি।
কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলির বিয়ে হয়েছে 2011 সালে অজয় চান্দেলের সাথে যিনি পেশায় একজন ব্যবসায়ী। গত নভেম্বরে জন্ম হয় পৃথ্বীর।
প্রসঙ্গত, কঙ্গনা এখন 'মেন্টাল হ্যায় কেয়া' ছবির শ্যুটিং এ ব্যস্ত। এই ছবিতে তাঁর সাথে দেখা যাবে রাজকুমার রাও ও আমায়রা দস্তুরকে। এ ছাড়াও তাঁর হাতে আছে মনিকারনিকা ছবির কাজ যাতে তিনি ঝাঁসির রানী লক্ষীবাই এর ভূমিকায় অভিনয় করবেন।ছবিতে তাঁর সাথে আছেন অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, সোনু সুদ এবং অতুল কুলকার্নি। ছবিটি মুক্তি পাবে সম্ভবত আগস্ট মাসে।

 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement