হোমবলিউড

Review: 'Love Aaj Kal' নিখাদ প্রেমের গল্প, ভাল লাগাবে সারার ক্যারিশমা

Love Aaj Kal Movie Review: ছবিতে আপনাকে মুগ্ধ করবেন Sara Ali Khan, তবে তাঁর সঙ্গে মানানসই অভিনয়ে আছেন Kartik Aaryan

  | February 14, 2020 11:54 IST
Love Aaj Kal Review

Love Aaj Kal : এই ছবির একটি দৃশ্যে সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ান (সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেল লাভ আজ কাল
  • ইমতিয়াজ আলি এই ছবিটি পরিচালনা করেছেন
  • ছবিতে মূল ভূমিকায় কার্তিক আরিয়ান, সারা আলি খান ও আরুষি শর্মা

অভিনয়: সারা আলি খান, কার্তিক আরিয়ান, আরুষি শর্মা, রণদীপ হুডা

পরিচালক: ইমতিয়াজ আলি

রেটিং: ৩ স্টারস (৫-এর মধ্যে)

কথায় বলে সময় আর জোয়ারের জল কারও জন্যে অপেক্ষা করে না। তবে তাঁর সদ্য মুক্তি প্রাপ্ত "লাভ আজ কাল" ছবির মাধ্যমে যেন সময়কেও ধরে রাখতে চেয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি। ২০০৯ সালে একই নামে একটি ছবি করেন পরিচালক। এবার সেই একই নামে নতুন ছবি (Love Aaj Kal), নতুন মোড়কে দর্শকদের উপহার দিলেন তিনি, আর সেই সঙ্গে উপহার দিলেন কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সঙ্গে সারা আলি খানের (Sara Ali Khan) মাখো মাখো কেমিস্ট্রি। পাশাপাশি আরুষি শর্মার (Arushi Sharma) সঙ্গে জমিয়ে প্রেম করেছেন কার্তিক। ভালবাসার দিনে ভালবাসার এই ছবি অনেকের মনেই ঝড় তুলতে পারে।


'তু মেরা হিরো নম্বর ১!' রোহম্যানিয়ায় মজে বার্তা Sushmita Sen-র?

বেছে বেছে ভালবাসার দিনেই রিলিজ করলো "লাভ আজ কাল" । এই ছবিতে ইমতিয়াজ একেবারে মাখো মাখো প্রেম তুলে ধরেছেন। যা দেখতে দেখতে আপনার মনে হতেই পারে ম্যাজিক দেখতে এসেছেন আপনি, এ আবার যে সে ম্যাজিক নয়, প্রেমের ম্যাজিক। সমান্তরাল দু'টি প্রেমপর্ব নিয়ে এগিয়েছে ছবিটি। একটির সময়কাল ১৯৯০ সাল, স্থান উদয়পুর। দ্বিতীয়টি এই সময়ের অর্থাৎ ২০২০ সালের দিল্লি। এই দুই আলাদা সময় থেকেই বোনা হয়েছে নিখাদ এই প্রেমের গল্প।  এ ছবি দেখলে নিতান্ত বেরসিকের মনেও প্রেমের বুদবুদ উঠবে।

e9bcok9o

Love Aaj Kal Movie Review: কার্তিক, আরুশি, সারার ছবি যা এই ছবি থেকেই নেওয়া (সৌজন্য: ইনস্টাগ্রাম)

ভবিষ্যৎ সবসমেই অনিশ্চিত। "লাভ আজ কাল" ছবির চরিত্ররাও সেই ইঙ্গিতই দিয়েছে। তবে পিছনে ফিরে তাকালে যেন মনে হয় স্মৃতি সততই সুখের। এর আগেও ভালোবাসার সম্পর্কের টানাপোড়েন নিয়ে দর্শকদের মন জয় করেছেন পরিচালক ইমতিয়াজ আলি, এবারেও সারা আলি খান আর কার্তিক আরিয়ানের অনস্ক্রিন সম্পর্কের কেমিস্ট্রিতে এই ছবি একেবারে জমে ক্ষীর। পাশাপাশি ছবিতে গল্পের গতিও আছে, তাই দর্শক কখনও একঘেয়েমিতে ভুগবেন না। আছে ভরপুর আবেগ, আর প্রেমের চড়াই-উতরাই, যাতে হুমড়ি খেয়ে পড়লেও আবার উঠে দাঁড়ানো যায়।

s4lo12jg

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া সারা ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

এই ছবিতে নবাগতা আরুষি শর্মাও নজর কেড়েছেন। সারা আলির দাপটে অভিনয়ের পাশাপাশি পাল্লা দিয়েছেন আরুষিও। কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁকেও পর্দায় বেশ মানিয়েছে।

fpak0dqo

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া আরুষি ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম) 

সব মিলিয়ে ছবির কুশীলবরা মোটামুটি সকলেই বেশ ভালো অভিনয় করেছেন। প্রেমের গল্প দেখতে এমনতিই ভালবাসেন দর্শকরা। তাই এই ছবিও দর্শকদের টানবে বলে আশা করা হচ্ছে। 

v8bdhj7o

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া সারা ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

ভালবাসার সপ্তাহকে জমিয়ে দিতেই মুক্তি পেয়েছে এই ছবি। আর "লাভ আজ কাল" ছবিতে অতিরিক্ত পাওনা তার গান। প্রীতমের গান যেন ম্যাজিক তৈরি করেছে, ছবি মুক্তির আগেই জনপ্রিয় হয়েছে এই ছবির গান। এর সঙ্গে রয়েছেন গীতিকার ইরশাদ কামিল। "লাভ আজ কাল"-এর বেশ কয়েকটি গান এর মধ্যেই বেশ জনপ্রিয়। 'মেহরামা' নামের গানটি তো ইতিমধ্যেই চার্টবাস্টারে উপরের দিকে উঠে এসেছে। 

6oi65lr

Love Aaj Kal Movie Review: কার্তিক আর সারার ছবি, এই ফিল্ম থেকেই নেওয়া (সৌজন্য: ইনস্টাগ্রাম)

এই ছবিতে ডাবল রোলে আছেন কার্তিক আরিয়ান। একদিকে আরুষি শর্মা অন্যদিকে সারা আলি খান, দুই নায়িকার প্রেমিকের চরিত্রে বেশ জমিয়ে অভিনয় করেছেন তিনি।

প্রেম দিবসে Madhuri Dixit-শিল্পার মধুর ভিডিও শিল্প, দেখেছেন?


এই ছবিতে কার্তিক আরিয়ান, সারা আলি খান আর নবাগতা আরুষি শর্মা ছাড়াও যাঁর অভিনয় ছবিটিকে সমৃদ্ধ করেছে তিনি হলেন রণদীর হুডা।

তবে হ্যাঁ, নিখাদ প্রেমের গল্প দেখতে গেলে আপনাকে দেখতেই হবে "লাভ আজ কাল"। তবে প্রেমের ফানুসে ওড়ার ইচ্ছে না থাকলে আপনার এ ছবির গল্প কিছুটা গাঁজাখুরিও লাগতে পারে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com