হোম

প্রেমের জন্য বাজি ধরতেও রাজি অর্জুন-Madhumita?

দুই তারকার কথা অনুযায়ী, সত্যিই প্রেম দিবসে প্রেম করছেন তাঁরা। যদিও পুরোটাই অনস্ক্রিনে।

  | February 02, 2020 12:43 IST (কলকাতা)
Love Aaj Kal Porshu

সব চলে প্রেমে আর বিনোদনে!

Highlights

  • প্রেম দিবসে প্রেমের ছবি লাব আজ কাল পরশু
  • পর্দায় চুটিয়ে প্রেম করলেন অর্জুন-মধুমিতা
  • প্রেম দিবসে তাঁদের ট্যাগলাইন সব চলবে প্রেমে আর বিনোদনে....

আজ-কাল-পরশু কেমন কাটছে Arjun Chakraborty আর Madhumita Sircar-এর! ইদানিং সারাক্ষণ একসঙ্গে তাঁরা। প্রেমে মশগুল হয়ে ঘরে-বাইরে, ইটিং-আউটিংয়ে শুধুই দু'জনে! এই নিয়ে নিন্দুকেরা মন্দ কথা বললেও পাত্তা দিচ্ছেন থোড়াই। উল্টে বলছেন, ১৪ ফেব্রুয়ারি নাকি তাঁরা জমিয়ে প্রেম করবেন। ডেট করবেন! আর এঁদের এসব কাণ্ডমাণ্ডে উৎসাহ দিচ্ছেন পরিচালক প্রতীম ডি গুপ্তা। কেন? আরে, তাঁর আগামী ছবি Love Aaj Kal Porshu-তেই তো দেখা যাবে টলিউডের নয়া সেনশেনদের। ভ্যালেন্টাইনস ডে-র দিনে মুক্তি পাচ্ছে সেই ছবি। শনিবার সামনে এল ছবির ট্রেলার। দুই তারকার কথা অনুযায়ী, সত্যিই প্রেম দিবসে প্রেম করছেন তাঁরা। যদিও পুরোটাই অনস্ক্রিনে। এবং এই প্রজন্মের জন্য তাঁদের প্রেম দিবসীয় ট্যাগলাইন, 'সব চলে প্রেমে আর বিনোদনে...'

দেখে নিন ট্রেলার



সম্পর্ক আর থ্রিলার---দুটোই প্রতীমের পছন্দের বিষয়। তাঁর পরপর তিনটি ছবিতে এই দু'টি বিষয় স্বচ্ছন্দে উঠে এসেছে। একই সঙ্গে দর্শকের প্রশংসা পেয়েছে ঋত্বিক চক্রবর্তী-পাওলি দাম। প্রীতমের এবারের ছবি ঋত্বিক ছাড়াই। তবে পাওলি আছেন স্বমহিমায়। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। তাঁর বিপরীতে মধুমিতা সরকার। প্রীতমের ছবি দিয়েই বড়পর্দায় পা রাখতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী।


9jqfj10g


ভালো করে সন্ধে নামার আগেই ট্রেলার মুক্তি উপলক্ষ্যে শহরের একটি নামি রেস্তোরাঁয় নেমে এসেছিলেন টলিউডের এক ঝাঁক তারা। তাঁদের ছটায় ঝলমলিয়ে ওঠা পরিবেশে পরিচালক জানালেন, ইতিমধ্যেই নিকিতা গান্ধি আর দেব অরিজিতের গাওয়া 'শুনে নে' এক মিলিয়ন ছাড়িয়েছে। পাওলির মুখের সংলাপ Everything is fair in love & entertainment...সোশ্যালে হিট। সঙ্গে একদম টাটকা জুটি। ফলে, ছবি নিয়ে তিনি প্রচণ্ড আশাবাদী। ছবিতে এঁরা ছাড়াও থাকছেন, অভিজিৎ গুহ, অনিন্দিতা বসু, অনির্বাণ চক্রবর্তী।


u65v62eg


ছবির ফার্স্ট লুক, টিজার এবং সদ্য প্রকাশিত ট্রেলার বলছে, আগের আর এখনকার প্রেম যথেষ্ট সাহসী ভাবেই উঠে আসছে প্রতীমের ছবিতে। এর আগে পেশা সাংবাদিকতা যে পরিচালককে সমাজের অন্ধকার এবং আলোকিত দিক তুলে ধরতে সাহায্য করছে, সেবিষয়ে সন্দেহ নেই। একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অর্জুন-মধুমিতা। প্রতীমের দাবি, প্রথম ছবিতেই দারুণ স্বচ্ছ্বন্দ মধুমিতা। এই জুটির সঙ্গে কাজ করে তিনি তৃপ্ত। আগামী দিনেও এঁদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকবেন। যদিও অর্জুনের জায়গায় প্রথমে অভিনয় করার কথা ছিল টলিউডের আরেক হ্যান্ডসাম হাঙ্ক যীশু সেনগুপ্তের। তবে তিনি অন্য ছবির কাজে ব্যস্ত থাকায় তাঁর জুতোয় পা গলিয়েছেন অর্জুন।

8emhih6


ছবির গল্প অনুযায়ী, প্যারাডাইস হোটেলের মালিক কাকলি ভীষণ উচ্চাকাঙ্খী। হোটেল চালানোতে তাকে সাহায্য করে লীনা, গণেশ, বটুক। সেখানে অভিরূপ তাপসী, তৃপ্তি, তৃণা পা রাখতেই জন্ম নেয় ভিন্ন স্বাদের ভালোবাসা। প্রেম দিবসে একই সঙ্গে মুক্তি পাচ্ছে আরেকটি বলিউডি প্রেমের ছবি 'লাভ আজ কাল'। কার্তিক আরিয়ান-সারা আলি অভিনীত এই ছবির সঙ্গে প্রতীমের ছবির নামের যথেষ্ট মিল। যদিও পরিচালকের মতে, পুরোটাই কাকতালীয়। একই দিনে দুটো প্রেমের ছবি---কোনটা ছেড়ে কোনটা দেখবেন দর্শক? প্রযোজনা সংস্থা এসভিএফ এবং পরিচালকের যুক্তি, সেটা না হয় দর্শকেরাই ঠিক করুন!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com