হোমবলিউড

মুক্তি পেল ‘লাভরাত্রি’ সিনেমার নতুন গান ‘আঁখ লড় যাভে’

'এই বছরের ভালবাসার গান' হিসাবে প্রচারিত 'আঁখ লড় যাভে’র শ্যুটিং হয়েছে একটি নাইট ক্লাবে। এই গানে চলচ্চিত্রের প্রধান জুটি আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনকে দেখা গিয়েছে নাচতে। গানটি গেয়েছেন আশিষ কৌর এবং জুবিন নৌতিয়াল। সঙ্গীত পরিচালনা করেছেন তানিষ্ক বাগচী ও বাদশা।

  | August 24, 2018 10:36 IST (নিউ দিল্লি)
Akh Lad Jave

গানের একটি দৃশ্যে আয়ুষ ও ওয়ারিনা (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • লাভরাত্রি সিনেমার দ্বিতীয় গান হল 'আঁখ লড় যাভে'
  • গানটি গেয়েছেন আশিষ কৌর এবং জুবিন নৌতিয়াল
  • 5 অক্টোবর মুক্তি পাবে 'লাভরাত্রি'

নাচতে হলে তৈরি থাকুন। কারণ প্রথম গান মুক্তি পাওয়ার কয়েকদিনের মধ্যেই প্রযোজকেরা হাজির করেছেন আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের সিনেমা ‘লাভরাত্রি’র দ্বিতীয় গান। এর আগে এই মাসের শুরুর দিকে সিনেমার প্রথম গান, ‘ছোগাদা’ মুক্তি পায়। দ্বিতীয় গানটি হল ‘আঁখ লড় যাভে’। 'এই বছরের ভালবাসার গান' হিসাবে প্রচারিত 'আঁখ লড় যাভে’র শ্যুটিং হয়েছে একটি নাইট ক্লাবে। এই গানে চলচ্চিত্রের প্রধান জুটি আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনকে দেখা গিয়েছে নাচতে। গানটি গেয়েছেন আশিষ কৌর এবং জুবিন নৌতিয়াল। সঙ্গীত পরিচালনা করেছেন তানিষ্ক বাগচী ও বাদশা। দুই মিনিটের এই ভিডিও শুরু হচ্ছে ওয়ারিনা হুসেনকে দিয়েই, যিনি আয়ুষের সঙ্গেই ডান্স ফ্লোরের দিকে এগোচ্ছেন সিনেমায়।

দেখুন ‘লাভরাত্রি’ সিনেমার নতুন গান।


এই মাসের শুরুতেই মুক্তি পায় সিনেমার অন্য একটি গান আগে ‘ছোগাড়া’। আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের এই গানটি ইতিমধ্যেই 18 মিলিয়নেরও বেশি দর্শক দেখেছেন।


এখানে দেখুন গানটির ভিডিও-


আয়ুশ ও ওয়ারিনা দু’জনেরই বলিউডে ডেব্যিউ ঘটবে ‘লাভরাত্রি’র মাধ্যমেই। সলমান খানের শ্যালক হলেন আয়ুষ, নিজেই এই চলচ্চিত্রের প্রযোজকও। সলমান একটি সাক্ষাত্কারে জানান কেন তিনি লাভরাতি সিনেমা প্রযোজনা করতে রাজি হয়েছেন। সলমানের কথায়, "প্রেম সর্বাধিক এবং চূড়ান্ত। আপনি আপনার পরিবার, বান্ধবী, স্ত্রী, ভাই, বোন এবং বন্ধুকে ভালবাসেন এবং মাঝে মাঝে আমরা তাঁদের সঙ্গে ঝগড়াও করেন। তবে পরিবারের কেউ যখন মানসিকভাবে ভেঙে পড়ে বা অসুস্থতা বা দুর্ঘটনার মতো খারাপ সময় দিয়ে যায় তখন পরিবারের সবাই একজোট হয়, সমস্ত শ্ত্রুতা ভুলে এঁকে অন্যের পাশে থাকে। এই বিষয়টা মাথায় রেখেই উত্সবের পটভূমিতে একটি চলচ্চিত্র তৈরি করার কথা ভাবছিলাম আমি।"

অভিরাজ মিনাওয়ালা পরিচালিত ‘লাভরাত্রি’তে অভিনয় করেছেন রাম কাপুর এবং রনিত রায়ও। ছবিটি 5 অক্টোবর মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com