হোমটিভি

ভালোবাসার মানুষ সিরাজকে অন্যের হাতে তু‌লে দিতে পারবে তো লুৎফান্নিসা

  | January 16, 2019 17:27 IST (কলকাতা)
Ami Sirajer Begam

উমদাদউন্নিসা মনে মনে ভালোবাসে নিজেরই তুতো ভাই ফারুককে। তাই সিরাজ সম্পর্কে সে বিন্দুমাত্র উৎসাহী নয়। উমদাদউন্নিসা ছক কষতে থাকে কী ভাবে বিয়ের পরেই সিরাজের নাগাল এড়িয়ে সে পালিয়ে যেতে পারে।

ভালোবাসাকে কি লুকিয়ে রাখা যায়? ভালোবাসার মানুষকে চোখের সামনে নিজের হাতে সাজিয়ে কি অন্য কারও হাতে তুলে দেওয়া যায়? কিন্তু এই কঠিন পথগুলোই এখন লুৎফান্নিসার জীবনে ঘোর বাস্তব। লুৎফা জানে সে আসলে যতই সেবাদাসী বা খাস চারিয়া হোক না কেন আসলে নিজের ছোটে নবাব সিরাজউদ্দৌল্লাকে সে ভালোবেসে ফেলেছে। এমনই গভীর সে ভালোবাসা যে ভাবী নবাবের প্রাণ বাঁচাতে সে শত্রুর খোলা তরবারির সামনে দাঁড়িয়ে পড়ে বুক চিতিয়ে।

রাজ চক্রবর্তীর সৌজন্যে পর্দায় ফের জিৎ-কোয়েলের রোমান্টিক জুটি

qae4fcnc

 

কিন্তু ভাগ্য লুৎফার মতো এক সামান্য চারিয়ার ভালোবাসাকে এত সহজে সিরাজের জীবনে ঠাঁই দেবে না স্থির করেই ফেলেছে। তাই উমদাদউন্নিয়ার সঙ্গে সিরাজের দ্বিতীয় বিয়ের দায়িত্বের ভার বরং হাসিমুখে নিজের কাঁধে তুলে নেয় লুৎফা।

৫০'এ পা সত্যজিতের ‘গুগাবাবা'! ১ মার্চ অ্যানিমেশনে ধরা দেবে ‘গুপি গাওয়াইয়া বাঘা বাজাইয়া'


কিন্তু উমদাদউন্নিসা মনে মনে ভালোবাসে নিজেরই তুতো ভাই ফারুককে। তাই সিরাজ সম্পর্কে সে বিন্দুমাত্র উৎসাহী নয়। উমদাদউন্নিসা ছক কষতে থাকে কী ভাবে বিয়ের পরেই সিরাজের নাগাল এড়িয়ে সে পালিয়ে যেতে পারে।

iick63jk

 

ইতিমধ্যে সুরফান্নিসা আবার উমদাদউন্নিসার সঙ্গে সিরাজের একটি বিশেষ সাক্ষাতকারের ব্যবস্থা করেন। আর সেই সাক্ষাতকারের আয়োজনের দায়িত্বও বর্তায় লুৎফান্নিসার উপরেই। কিন্তু শেষ মুহূর্তে দেখা যায় সেই সাক্ষাতকারের সময়ে সিরাজের মন উমদাদের বদলে লুৎফার দিকেই পরে রয়েছে। ভালোবাসা সাধারণ মানুষ আর নবাবের ভেদ জানে না। তাই সিরাজও লুৎফার প্রেমে অভিমানী হয়ে পড়েন। তার মনে ক্ষোভ জন্মায় কেন লুৎফা ইদানীং তার পরিবর্তে উমদাদের দিকে বেশি নজর দিচ্ছে।

srq573l4

 

ইতিমধ্যেই বাংলার আকাশে ঘনিয়ে আসে বর্গি আক্রমণের কালো ছায়া। খবর পৌঁছয় যে সীমান্তের বেশ কিছু গ্রামে বর্গিরা আক্রমণ করেছে। নবাব আলিবর্দি দৌহিত্র সিরাজকে দায়িত্ব দেন বীরবীক্রমে সেই বর্গিদের মোকাবিলা করতে। সিরাজ বেরিয়ে পড়ে শত্রুনিধনে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com