হোমবলিউড

'রুক্মিণী আমার কাছে চ্যালেঞ্জ':  মৌনী রায়

  | October 22, 2019 09:24 IST (নয়া দিল্লি)
Made In China

‘মেড ইন চায়না'য় ‘রুক্মিণী‘ মৌনি

রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করতে পেরে দারুণ খুশি মৌনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘মেড ইন চায়না’ যেন তাঁর হৃদয়ের একটি অংশ।

জোরকদমে ছবির প্রচার চলছে। সঙ্গে টানটান উত্তেজনা। রাজকুমার রাও-মৌনি রায়ের কাছে। ইতিমধ্যেই ছবির প্রচারের জন্য তৈরি ভিডিও মিউজিক ‘রুক্মিণী' ইউ টিউবে, সোশ্যালে স্ম্যাশড হিট। রাজকুমার-মৌনীর দুর্দান্ত নাচ এই ভিডিও-র ইউএসপি। স্বাভাবিক ভাবেই রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয় করতে পেরে দারুণ খুশি মৌনী (Mouni Roy)। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘মেড ইন চায়না' (Made In China) যেন তাঁর হৃদয়ের একটি অংশ।

3tfd73h8


কেন এই ছবি মৌনীর হৃদয়ের এত কাছাকাছি? মিখিল মুসালে পরিচালিত এই ছবিতে কী ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে? উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, তিনি এই ছবিতে গুজরাতি মেয়ে। এবং তিনি নিজে যেমন ঠিক তার বিপরীত এই চরিত্র। ফলে, চ্যালেঞ্জ এবং ভালোলাগা---দুটোই একসঙ্গে কাজ করেছে এই ছবি করতে গিয়ে। একজন বাঙালি মেয়েকে গুজরাতি শিখতে গিয়ে কতখানি পরিশ্রম করতে হয়েছিল? "ভীষণ কঠিন কাজ। অবশ্যই পরিশ্রম করতে হয়েছে। একই সঙ্গে এটাও বলব, আপনি যদি বিভিন্ন চরিত্রে অভিনয় করতেই না সুযোগ পাই তবে অভিনয়ে এসেছি কেন? রুক্মিনী এমন একজন যে আপনার-আমার মতোই। যে মুম্বইবাসিনী, শিক্ষিত এবং অন্যদের থেকে একটু স্বতন্ত্র জীবন যাপন করে। যদিও, সঠিক উচ্চারণটাই প্রধান ছিল না। তবে ভালো গুজরাতি বলার জন্য মিনি ওয়ার্কশপ করেছিলাম," কথায় কথায় জানান মৌনী।

niali1dg


একই সঙ্গে তিনি এও বলেন, রাজকুমার রাওয়ের সঙ্গে কাজ করতে পারার অভিজ্ঞতাই আলাদা। রাজকুমার এমন এক তারকা যিনি অভিনয় করেন কম। বরং চরিত্রের মধ্যে ডুবে আপাদমস্তক চরিত্র হয়ে ওঠেন। ওঁকে ফলো করে যেমন অনেক কিছু শেখা যায় তেমনি কাজ করে তৃপ্তি। ইতিমধ্যেই ছবির একাধিক গান হিট।

gc4838co


মেড ইন চায়না মূলত এক গুজরাতি ব্যবসায়ীর জীবন সংগ্রাম। কীভাবে সামান্য ব্যবসায়ী থেকে সে উদ্যোগপতি হয়ে উঠবে, তারই গল্প বলবে এই ছবি। সিনেমায় রাজকুমার রাও-মৌনী রায় ছাড়াও আছেন বোমান ইরানি, পরেশ রাওয়ালের মতো প্রথম সারির অভিনেতারা। রমকম ছবির মুক্তি ২৫ অক্টোবর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement