হোমবলিউড

জিরোর সেটে শাহরুখ খান এবং অনুষ্কা শর্মার সঙ্গে কীভাবে জন্মদিন পালন করলেন মাধবন? দেখে নিন

মাধবন নিউ ইয়োর্কে টিম জিরোর সঙ্গে কয়েকদিন পর জন্মদিন পালন করলেন

  | June 05, 2018 11:31 IST (নিউ দিল্লী)
Madhavan Birthday Pics

অনুষ্কা এবং শাহরুখের সঙ্গে জিরোর সেটে মাধবন

Highlights

  • জিরোতে মাধবনের বিশেষ রোল আছে
  • আনন্দ এল রাইয়ের সঙ্গে মাধবন পূর্বে তনু ওয়েডস মনু সিনেমায় অভিনয় করেছেন
  • এই বছর ডিসেম্বরে জিরো মুক্তি পাচ্ছে
অভিনেতা মাধবন গত 1লা জুন  48 বছর পূর্ণ করেন এবং তার দুইদিন পর জিরোর সেটে শাহরুখ খান, অনুষ্কা শর্মার সঙ্গে জন্মদিন পালন করেন। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমায় মাধবনের গুরুত্বপূর্ণ একটা চরিত্র আছে। এছাড়াও মাধবন এই পরিচালকের সঙ্গে পূর্বে তনু ওয়েডস মনু সিনেমায় অভিনয় করেছেন। টিম জিরো বর্তমানে নিউ ইয়োর্কে শুটিং করছে এবং সেলিব্রেশন সেখানেই হয়েছে। “ক্রেজি ফান বার্থডেস… ওহ ম্যান… আনফরগেটেবল”, ক্যাপশনে মাধবন পার্টির কিছু ছবি পোস্ট করেন। ব্রেথ খ্যাত অভিনেতার পোস্টের নিচে কমেন্ট সেকশনেও অনেক অনুরাগী তাঁকে শুভেচ্ছাবার্তা দেন।  
অভিনেতা মাধবনের বার্থডে পার্টির ছবি দেখে নিনঃ
 
 

Crazyyy Funnnn Birthdays.. oh man .. Unforgetable...

A post shared by R. Madhavan (@actormaddy) on


সম্প্রতি মাধবনের কাঁধে অস্ত্রপ্রচার হয়েছে যার ফলে তিনি বেশ কিছু প্রোজেক্টের কাজ করতে পারেননি। রোহিত শেঠী ও করণ জোহারের সিম্বা তারমধ্যে উল্লেখযোগ্য। এছাড়াও সইফ আলি খানের সঙ্গে বেনামী একটা প্রোজেক্টের ব্যাপারে তাঁর 2001 সালে রেহনা হ্যায় তেরে দিল মে-র পর আবারও একসঙ্গে কাজের কথা হয়েছিল যা তাঁর শারীরিক অবস্থার জন্য তিনি বাতিল করতে বাধ্য হন। সম্প্রতি তেলেগু সিনেমা সব্যসাচীতে কাজ শেষ করে মাধবন টিম জিরোর সঙ্গে কাজ শুরু করেছেন, যেখানে সলমান খান, আলিয়া ভাট, মাধুরী দিক্সিত, প্রয়াতা শ্রীদেবী এবং অন্যান্য বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা বিশেষ চরিত্রে অভিনয় করছেন।  
শাহরুখ খান, অনুষ্কা শর্মা ছাড়াও জিরোতে ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন। জানুয়ারি মাসে টিজার লঞ্চ থেকে শুরু করে এখনও পর্যন্ত আমরা জানতে পেরেছি শাহরুখ খান এই সিনেমায় একজন কৌতুক সৃষ্টিকারী বামনের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া ক্যাটরিনা একজন মাতাল অভিনেত্রী এবং অনুষ্কা একজন ব্যর্থ বৈজ্ঞানিকের চরিত্রে অভিনয় করেছেন।  
                                                                 
জিরোর পর মাধবন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে চন্দা মামা দূর কে সিনেমায় অভিনয় করবেন। এই সিনেমা সম্পর্কে বিশদে এখনও কিছু জানা যায়নি।   

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com