হোমবলিউড

ফের নস্টালজিয়া উস্কে দিলেন মাধুরী দীক্ষিত

সদ্য মুক্তি পেয়েছে মাধুরীর ‘টোটাল ধামাল'। মাধুরীকে এর পরে অভিষেক বর্মনের কলঙ্ক সিনেমায় দেখা যাবে বাহার বেগমের চরিত্রে।

  | March 09, 2019 10:38 IST (নিউ দিল্লি)
Madhuri Dixit

মাধুরীর শেয়ার করা ছবি

Highlights

  • মাধুরীর পোস্ট এক লক্রেরও বেশি লাইক পেযেছ
  • ‘তোমাদের সঙ্গে এমন করে আর খেলা হয় না’, লেখেন তিনি
  • তার পরের ছবি কলঙ্ক

মাধুরীর সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্টটি দেখেছেন? ছেলে আরিন ও রায়ানকে নিয়ে পুরনো সেই ছবিটি ইতিমধ্যেই সকলের মন কেড়ে নিয়েছে। আসলে রায়ানের জন্মদিন উপলক্ষেই তিনি ছবিটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘এ ভাবে আর আজকাল তোমাদের সঙ্গে খেলা হয় না। এত তাড়াতাড়ি তোমরা বড় হয়ে গেলে, নিজের চোখকে বিশ্বাস করতে পারি না। ১৪তম জন্মদিনের শুভেচ্ছা রায়ান।'' কয়েক ঘণ্টায় ছবিটিতে ১ লক্ষেরও বেশি লাইক পড়ে।

প্রিয়াঙ্কা চোপড়াই অনুপ্রেরণা, জানালেন নিক জোনাস

দেখুন মাধুরীর পোস্টটি:

 


 

মাধুরী মাঝেমধ্যেই পুরনো দিনের ছবি শেয়ার করে ইন্সটাফ্যামকে মুগ্ধ করে দেন। বৃহস্পতিবারই তিনি নিজের একটা অসামান্য পুরনো ছবি শেয়ার করেছিলেন।

দেখুন সেই ছবি:

 

 

এর আগে মকর সংক্রান্তির দিনও মাধুরী ছেলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘‘ফোনের গ্যালারি ঘাঁটতে ঘাঁটতে এই ছবিটা দেখেই মন ভালো হয়ে গেল। পরিবারের সঙ্গে উৎসব পালনের মজাই আলাদা।''

 

 

সদ্য মুক্তি পেয়েছে মাধুরীর ‘টোটাল ধামাল'। মাধুরীকে এর পরে অভিষেক বর্মনের কলঙ্ক সিনেমায় দেখা যাবে বাহার বেগমের চরিত্রে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement