হোমবলিউড

মাধুরীর নিজেরও ভীষণ পছন্দ এই লুক,আর আপনার দেখুন তো?

ছবিটি শেয়ার করে মাধুরী(Madhuri Dixit) ক্যাপশনে লিখেছেন, " এই ছবিটি আমি এখনও ভালবাসি #পজ এবং রিওয়াইন্ড।"

  | March 26, 2020 17:53 IST (নয়াদিল্লি)
Madhuri Dixit

ছবিটি শেয়ার করে মাধুরী ক্যাপশনে লিখেছেন, " এই ছবিটি আমি এখনও ভালবাসি #পজ এবং রিওয়াইন্ড।"

Highlights

  • ৫১ বছরের অভিনেত্রী স্মৃতির সরণি বেয়ে অতীতে ফিরে গিয়েছিলেন
  • ক্যামেরার সামনে এই ছবিতে মাধুরীকে মোহময়ী লাগছে
  • করন জোহরের শেষ ছবি কলঙ্কে তাঁকে দেখা গিয়েছিল

মাধুরী(Madhuri Dixit) তাঁর পুরনো ছবির ভীষণ রকম ভক্ত। ৫১ বছরের অভিনেত্রী স্মৃতির সরণি বেয়ে অতীতে ফিরে গিয়েছিলেন আর সেখান থেকেই খুঁজে বের করে নিজের একটা অসাধারণ পুরনো ছবি শেয়ার করেছেন সবার সঙ্গে। যা দেখে বলার অপেক্ষা রাখে না যে অতীত বড়ই মধুর। ক্যামেরার সামনে এই ছবিতে মাধুরীকে মোহময়ী লাগছে। কবেকার ছবি, কোথায় তোলা হয়েছিল সেই বিষয়ে অভিনেত্রী কিছুই বলেননি তবে দেখেই বোঝা যাচ্ছে, কোনও ফটোশুটে এই ছবিটি তোলা হয়েছিল। ছবিটি শেয়ার করে মাধুরী ক্যাপশনে লিখেছেন, " এই ছবিটি আমি এখনও ভালবাসি #পজ এবং রিওয়াইন্ড।" মাধুরীর(Madhuri Dixit)) ইনস্টাগ্রাম পোস্টটি দেখুন।

I still love this look! #PauseAndRewind

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on



ভক্তদের জন্য নিজের ঝুলি থেকে প্রায়ই পুরনো অসাধারণ কিছু ছবি শেয়ার করতে থাকেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত(Madhuri Dixit)। সেটা তাঁর পুরনো কোনও সিনেমার ছবি হোক বা নব্বইয়ের দশকের ছবি হোক কিংবা বিংশ শতকের শুরুর দিকটা হোক, সব ছবিতেই মাধুরী যেন অনবদ্য। আপনাদের জন্য মাধুরীর এরকমই কিছু মোহময়ী পুরনো ছবি আমরা বেঁছেছি। যার জন্য আপনারা নিশ্চয়ই পরে আমাদের ধন্যবাদ দেবেন।





Little moments, big memories #PauseAndRewind

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on






মাধুরী(Madhuri Dixit) তাঁর অসাধারণ অভিনয়ের ছাপ রেখেছেন দেবদাস, কোয়লা, হাম তুমহারে হ্যায় সনম, দিল তো পাগল হ্যায়, দিল ,বেটা, আঞ্জাম, দেড় ইশকিয়া, গুলাব গ্যাং এবং অন্যান্য ছবিতে। করন জোহরের শেষ ছবি কলঙ্কে তাঁকে দেখা গিয়েছিল। যেখানে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। খুব শীঘ্রই মাধুরীকে নেটফ্লিক্সে করন জোহরের প্রযোজনায় আগামী একটি সিরিজে ডিজিটাল প্লাটফর্মে অভিষেক করতে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com