হোমবলিউড

মাধুরীর মদন-বাণে বিদ্ধ, তা হলে দেখে নিন এই ছবি

বাচ্চাদের আর পরিবারের সঙ্গে উৎসব উদযাপনের মজাই আলাদা। আপনাদের সকলকে মকর সংক্রান্তির অনেক শুভকামনা। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটান, ভালো থাকুন।

  | January 15, 2019 12:43 IST (নিউ দিল্লি)
Makar Sankranti

ছেলেদের সঙ্গে মাধুরী

Highlights

  • "মোবাইলের ফটো গ্যালারি ঘাঁটতে গিয়ে ছবিগুলো পেলাম" লেখেন মাধুরী
  • "বাচ্চাদের সঙ্গে উৎসব পালনের মজাই আলাদা" লেখেন তিনি
  • মাধুরী দীক্ষিত ডক্টর শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেছেন

মকর সংক্রান্তি উপলক্ষে পারিবারিক অ্যালবআম খুঁজে একটি অমুল্য ছবি তুলে আনলেন মাধুরী দীক্ষিত। ৫১ বছরের অভিনেত্রী ইন্সটাগ্রামে ছেলে আরিন ও রায়ানের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে তাদের পিছনে ঘুড়ি উড়ছে। তাতেই বোঝা যাচ্ছে এই ছবিটি কোনও এক মকর সংক্রান্তির দিনই তোলা। ‘‘মোবাইলের ফটো গ্যালারি ঘাঁটতে গিয়ে ছবিটা চোখে পড়ল। দেখেই নিজের আনন্দ আর ধরে রাখতে পার‌লাম না। বাচ্চাদের আর পরিবারের সঙ্গে উৎসব উদযাপনের মজাই আলাদা। আপনাদের সকলকে মকর সংক্রান্তির অনেক শুভকামনা। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটান, ভালো থাকুন।''—লেখেন মাধুরী দীক্ষিত।

‘নেতাজি'র অশ্রুত ইতিহাস নিয়ে আসছে নতুন ধারাবাহিক

১৯৯৯ সালে ডক্টর শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেন মাধুরী দীক্ষিত। তাদের দুই ছেলে আরিন ২০০৩ সালে ও রায়ান ২০০৫ সালে জন্মগ্রহণ করে।

 


 

মাধুরী মাঝেমধ্যেই পুরনো দিনের ছবি শেয়ার করেন। কয়েকদিন আগেই তিনি ১৯৮৯ সালে রাম লক্ষ্মণ সিনেমার সেটের একটি ছবি শেয়ার করেছি‌লেন। সেই ছবিতে অনিল কাপুর, জ্যাকি শ্রফ, ডিম্পল কপাডিয়া, অমরীশ পুরী, পরেশ রাওয়ালকে দেখা যাচ্ছে। আর সেই যে ২০০০ সালের পুকার সিনেমার সেট থেকে নিজের একটা ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেটা নিশ্চয়ই ভোলেননি।

বাড়ির সম্মানে কি কালি ছেটাবে যশোজিৎ-শবনমের বিয়ের খবর

 

 

 

 

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

 

মাধুরী দীক্ষিত আপাতত করণ জোহরের কলঙ্ক সিনেমার শুটিং করছেন। সেখানে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষি সিংহও রয়েছেন। তিনি ইন্দ্র কুমারের টোটাল ধামাল সিনেমাতেও কাজ করছেন। সেখানে রয়েছেন অনিল কাপুর, অজয় দেবগণ, আরশাদ ওয়ারশি ও অন্যরা।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com