হোমহলিউড

হোক করোনা, পজিটিভ রিপোর্টের পরেও শয্যাসঙ্গীর সঙ্গে চুটিয়ে পার্টি ম্যাডোনার!

৬১-তেও চাবুক ফিগার। যৌবন যেন চুঁইয়ে পড়ছে সারা শরীর বেয়ে। মনুষ্য কোন ছাড়, এমন শরীরী আকর্ষণ এড়ানোর সাধ্য করোনা ভাইরাসেরও (COVID-19) নেই!

  | May 04, 2020 16:40 IST (নয়া দিল্লি)
Madonna

ম্যাডোনায় না নেই করোনার! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • করোনার থাবা ম্যাডোনার শরীরেও!
  • "আমি এখন লং ড্রাইভে" লিখেছেন তিনি
  • তারপরে পার্টিও করেন

৬১-তেও চাবুক ফিগার। যৌবন যেন চুঁইয়ে পড়ছে সারা শরীর বেয়ে। মনুষ্য কোন ছাড়, এমন শরীরী আকর্ষণ এড়ানোর সাধ্য করোনা ভাইরাসেরও (COVID-19) নেই! তাই করোনা সুযোগ পেয়েই থাবা বসিয়েছে পপ ক্যুইন ম্যাডোনা (Madonna)-কে। তাতে অবিশ্যি বিন্দুমাত্র হেলদোল নেই তাঁর। পজিটিভ রেজাল্ট আসার পরেও তিনি লং ড্রাইভে যাচ্ছেন। জমিয়ে পার্টি করছেন বন্ধুর জন্মদিনের! সেকথা আবার নিজের সোশ্যালে নিজেই পোস্ট করেছেন। এবং ম্যাডোনা যেখানে বিতর্কও সেখানে। খবর, সামাজিক দূরত্ব শিকেয় তুলে তিনি নাকি জাপটে জড়িয়ে ধরেছিলেন বহু পুরনো বন্ধু এবং প্রতিবেশী (নাকি শয্যাসঙ্গী!) মিঃ ক্লেইনকে। গা ঘেঁষে নাকি দাঁড়িয়েওছিলেন। তাঁরই জন্মদিনের পার্টিতে ম্যাডোনা যান। এবং দারুণ উপভোগ করেন। যদিও বাকি অতিথিরা নাকি উপস্থিত ছিলেন জুম-এ (Zoom)। খবর প্রকাশ্যে আসতেই বিশ্বজুড়ে শোরগোল। ভারত বলছে, কণিকা কাপুরের দলও তাহলে ভারী হচ্ছে!


এমন খামখেয়ালিপণার জন্য ইতিমধ্যেই ম্যাডোনাকে দুষছেন চেনা-এচেনা সব্বাই। তাঁর কোয়ারান্টাইন সঙ্গী এবং সন্তানদের কতা একবারও ভাবলেন না ম্যাডোনা! বিশেষ করে দুই ছোট সন্তানের কথা। পার্টিতে উপস্থিত এক অতিথি যদিও মাস্ক পরেছিলেন। এবং সামাজিক দূরত্বও মেনে চলেছেন। প্রসঙ্গত, আক্রান্তের দিক থেকে চিনের পরেই আমেরিকার স্থান। 

চলে গেলেন 'টম অ্যান্ড জেরি'র অস্কারজয়ী জন্মাদাতা জেন ডিচ

যদিও সেলেব তারকার সেলেব ম্যানেজার মিশেল এল রুইজ একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন, "ম্যাডোনা নিজের বাড়িতে ছিলেন। সেখানে স্টিভেনের জন্মদিন উদযাপিত হয়। মাত্র পাঁচজন এসেছিলেন পার্টিতে। সবাই একমাস কোয়ারান্টাইনে ছিলেন। সবার মুখে মাস্ক ছিল। সামাজিক দূরত্বেও ছিলেন সবাই। এভাবে ভুয়ো খবর রটিয়ে ম্যাডোনা আর তাঁর সন্তানদের ক্ষতি করছেন আসলে সবাই।"


M made an appearance at @stevenkleinstudio 's Virtual Birthday Party ( thank you, @bartschland ) - such a blast!!! M called his Bday cake a Covid Cake She's too fucking cute!!! We are living in some crazy tiMes! But trying to make the most of it, and still have soMe fun!!! #HappyBirthdayStevenKlein #VirtualParty #TheyAreHereForHER !!! #ZooM #NYCNightlife ##Quarantine #NYCPAUSE @madonna - Susanne's gorgeous top hat & corset by @sparkylestudio *** P.S. This was an online party. She was in her own home w/her faMily and crew that she has been quarantining with. There were about 5 people that came to her home (or Steven's?) to celebrate Steven's bday, and all of these people have been quarantined for over a month as well. Please stop the Madness - she would never put herself or her children at risk!!! ***

A post shared by Michele L. Ruiz (@micheleruiznyc) on


এখানেই শেষ নয়! গেল হপ্তাতেই ম্যাডোনা সদম্ভে পোস্ট করে জানিয়েছেন, লং ড্রাইভে বেরিয়োছিলেন তিনি। কারণ, তাঁর শরীরে নাকি করোনা অ্যান্টিবডি আছে! সেই সাহসে ভর করেই কোভিড-১৯ ছড়ানো বাতাসে শ্বাস নিতে বেরিয়ে পড়েছিলেন। তার আগে যদিও কোয়ারান্টাইনে ছিলেন। এবং পপ স্টারের মতে, এসব এক্কেবারে অসার, অযৌক্তিক।

#staysafe #staysane

A post shared by Madonna (@madonna) on


এর আগে, মহামারী নিয়ে বিতর্কিত বক্তব্য রেখে সমালোচিত হয়েছেন ম্যাডোনা। তাঁর দাবি, "আপনি কতটা ধনী, বিখ্যাত, মজাদার, স্মার্ট, কোথায় থাকেন, কত বয়স, কোনও বিশেষ ক্ষমতা আছে কিনা আপনার---সেসব নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই করোনার। সবাই এর চোখে সমান।"  এই মন্ত্যবের পরেই তিনি ভাইরাল এবং ট্রোল হন।

গত মাসে করোনার কারণেই তাঁর শো বাতিল করেছিলেন পপ সম্রাজ্ঞী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com