হোমহলিউড

ফাংশানে দেরি Madonna-র, রেগে গিয়ে মামলা ঠুকলেন ভক্ত!

  | November 12, 2019 13:21 IST
Madonna

Madonna-র দেরিতে ক্ষুব্ধ ভক্ত

সূত্রের খবর, সন্ধের অনুষ্ঠান পিছিয়ে রাত সাড়ে দশটায় ঘোষিত হতেই নাকি রাগে ফেটে পড়েন অনুরাগী।

জনতা জনার্দন কি সাধে বলে? খুশি থাকলে যেমন ভালোবাসায় ভরিয়ে দিতে পারেন তেমনি রেগে গেলে অনাসৃষ্টি বাধাতেও বেশি সময় নেন না। এই তো, সময়ে অনুষ্ঠানে না আসায় চটে গিয়ে এক ভক্ত মামলাই ঠুকে দিলেন ম্যাডোনার বিরুদ্ধে! সূত্রের খবর, সন্ধের অনুষ্ঠান পিছিয়ে রাত সাড়ে দশটায় ঘোষিত হতেই নাকি রাগে ফেটে পড়েন অনুরাগী। অভিযোগ, অকারণে এতক্ষণ বসিয়ে রাখার মানে কী? সময়ের দাম নেই? এর জন্য আর্থিক ক্ষতিপূরণ দিতে হবে পপ ক্যুইনকে! যদিও অনুষ্ঠানের আয়োজক ক্ষতিপূরণ রাজি নন। 

লতা হাসপাতালেই, 'ধীরে' সাড়া দিচ্ছেন চিকিৎসায়

আসল ঘটনা, অনুষ্ঠান হোয়ার কথা ছিল রাত সাড়ে আটটায়। কানায় কানায় পূর্ণ সভাগৃহ যখন অধীর অপেক্ষায় সময় গুণছে তখনই ফের ঘোষণা রাত সাড়ে দশটায় আসরে আসবেন ম্যাডোনা। অনুষ্ঠান শেষ হবে রাত একটায়। সঙ্গে সঙ্গে ধৈর্যের বাঁধ ভাঙে সেই ভক্তের। তাঁর যুক্তি, পরের দিন তাঁর অফিস আছে। বাচ্চা স্কুলে যাবে। তিনি এতক্ষণ থাকতে পারবেন না। সুতরাং, তাঁর টিকিটের দাম যেন ফেরত দেওয়া হয়। 

Viral: হবু স্বামী-শাশুড়ির সঙ্গে জমিয়ে ডিনার! খুব শিগগিরি বিয়ে রালিয়ার?


আয়োজক তাঁর আবেদনে সাড়া না দিলে এরপরেই তিনি মামলা ঠোকেন আদালতে। জানান, এক হাজার চব্বিশ আমেরিকার ডলারে তিনটি টিকিট কেটেছিলেন। সময় বদলানোয় তিনি টিকিট তিনটি বিক্রিরও চেষ্টা করেন। কিন্তু দাম কমে যাওয়ায় সেটাও সম্ভব হয়নি। এরপরেই ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ হন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement