হোমবলিউড

প্রকাশ্যে রাগে অগ্নিশর্মা মহেশ! 'জানতাম, এমনটাই হবে', বললেন আলিয়া

সঙ্গে সঙ্গে রেগে চেঁচিয়ে ওঠেন প্রবীণ পরিচালক মহেশ ভাট। মাইক হাতে আলিয়া বলে ওঠেন,  "জানতাম, এমনটাই হবে। "

  | December 10, 2019 11:08 IST (নয়া দিল্লি)
Alia Bhatt

মেজাজ হারালেন মহেশ (সৌজন্যে ইউ টিউব)

Highlights

  • মেয়ে শাহিনের বইপ্রকাশ অনুষ্ঠানে ভাট পরিবার
  • অনুষ্ঠানে রাগে খেই হারিয়ে ফেলেন মহেশ
  • তাঁকে শান্ত করার চেষ্টা করেন সোনি রাজদান

'যখন কেউ অবসাদে ভোগেন, যখন কারোর মন খুব খারাপ থাকে, মানসিকভাবে যখন কেউ ভেঙে পড়েন তখন দয়া করে প্রশ্ন করবেন না, কেন তিনি হতাশায় ভুগছেন? কারণ, এর কোনও উত্তর নেই। বরং, এই প্রশ্নে তাঁর কষ্ট আরও বাড়ে। বদলে ধৈর্য ধরে শুনুন তাঁর কথা। এতেই তিনি অনেক আরাম পাবেন'--- মেয়ে শাহিন ভাটের বইপ্রকাশ অনুষ্ঠানে এসে একথাই বলেছিলেন মহেশ ভাট (Mahesh Bhatt)। সঙ্গে সঙ্গে এক সাংবাদিক প্রশ্ন ছুঁড়ে দেন, "আপনি উত্তর জানতে চান না বলেই প্রশ্ন করতে বারণ করেছেন?" সঙ্গে সঙ্গে রেগে চেঁচিয়ে ওঠেন প্রবীণ পরিচালক। অনুষ্ঠানে সবার সামনে চিৎকার করে বলেন, "যাঁরা ভুক্তভোগী তাঁরা জানেন এর কোনও উত্তর নেই। কোনও মানুষ কেন হতাশায় ভুগছেন, তার কোনও নির্দিষ্ট কারণ থাকে না। বিষয়টি সম্পূর্ণ মানসিক। তাই এর উত্তর নেই! যাঁরা উত্তর আছেন বলে দাবি করেন তাঁরা বাজে কথা বলেন।" মহেশকে এভাবে প্রকাশ্যে রেগে উঠতে দেখে প্রচণ্ড অস্বস্তিতে পড়েন আলিয়া-সাহিন-পূজা (Shaheen) ভাট, সোনি রাজদান (Soni Razdan)। 

মা হলেন গিন্নি, 'লক্ষ্মী' এলেন কপিল শর্মা পরিবার

"বাবা!" বলে ডেকে তাঁকে থামানোর চেষ্টা করেন সাহিন। কিন্তু ততক্ষণে তির বেরিয়ে গেছে তূণ থেকে। মাইক হাতে আলিয়া বলে ওঠেন,  "জানতাম, এমনটাই হবে। তাই তোমাকে সাবধান করেছিলাম বাবা।" তখনও মহেশ বলছেন: "আমি কোনোদিন সন্তানদের কাছে নিজেকে সেরা দেখানোর চেষ্টা করিনি। তাই ওরা আমাকে নিয়ে চলতে পেরেছে। আমি বরং ওদের মত, পথের সঙ্গে অনেক সময়েই মানাতে পারিনি।"

প্রসঙ্গত, শাহিন ভাট তাঁর মানসিক বিপর্যয় নিয়ে লিখেছেন I've Never Been (Un)Happier বইয়ে।





গত বছর শাহিন প্রকাশ্যে জানিয়েছিলেন, টিনএজে এতটাই অবসাদে ভুগতেন যে আত্মহত্যা করতেও গেছিলেন। তিনি আত্মপক্ষ সমর্থনে এসব জানাচ্ছেন না। বরং, এই পর্যায়ও যে জীবনের অঙ্গ সেটাই বোঝাতে চাইছেন। প্রসঙ্গত, পরে আলিয়াও নাকি আক্রান্ত হয়েছিলেন মানসিক অবসাদে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com