হোমবলিউড

'বড় ছোট্ট জীবন', শোকবার্তায় রণবীরের 'প্রাক্তন' মাহিরা খান

প্রবীণ অভিনেতার প্রয়াণে ইনস্টাগ্রামে পুরনো ছবি পোস্ট করে জানালেন, ভোলেননি, ভুলবেন না মাহিরা খান এভারগ্রিন অভিনেতাকে।

  | May 01, 2020 15:00 IST (নয়া দিল্লি)
Mahira Khan

মাহিরা খানের স্মরণ ঋষা কাপুরকে

Highlights

  • ऋषि कपूर के निधन पर पाकिस्तानी एक्ट्रेस माहिरा खान ने किया उन्हें याद
  • एक्ट्रेस ने कहा कि जिंदगी आपके लिए बहुत छोटी थी
  • माहिरा खान की ऋषि कपूर को लेकर की गई पोस्ट हुई वायरल

বলিউড, টলিউড পেরিয়ে ঋষি কাপুরের (Rishi Kapoor) মৃত্যুতে ভারাক্রান্ত পড়শি দেশ পাকিস্তানও। করোনা মহামারীর সময়েও ঋষি কাপুর চিন্তা করেছেন পাকিস্তানের পরিস্থিতি নিয়ে। সেদেশেও তাঁর অভিনয় জনপ্রিয়। পাশাপাশি তাঁর পূর্বপুরুষ অবিভক্ত পাকিস্তানের বাসিন্দা ছিলেন। সব মিলিয়ে 'চকোলেট বয়' চিন্টু বশ করেছেন সেদেশের সুন্দরীদেরও। তাই রোম্যান্টিক হিরোর মৃত্যুতে সবার আগে শোক, শ্রদ্ধা জানালেন সেদেশের প্রথম সারির নায়িকা মাহিরা খান (Mahira Khan)। রণবীর কাপুরের সঙ্গে একসময় ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল এই পাক অভিনেত্রীর। নিউ ইয়র্কে চিকিৎসা চলাকালীন ঋষিকে দেখতেও গেছিলেন মাহিরা। প্রবীণ অভিনেতার প্রয়াণে ইনস্টাগ্রামে পুরনো ছবি পোস্ট করে জানালেন, ভোলেননি, ভুলবেন না তিনি এভারগ্রিন অভিনেতাকে। বড় অল্প সময়ের জন্য পৃথিবীতে এসেছিলেন ঋষি। কম সময়ে নিজেকে ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন ধরণের চরিত্রে। তাঁর তুলনা তিনি নিজেই।

'রোম্যান্টিক হিরোর করুণ হাসি দেখা যায়!' এই জন্যেই ঋষিকে দেখতে যাননি বিগ বি?


Life was too small for you.. you were always always larger than it. Thank you for You. In our hearts forever


A post shared by Mahira Khan (@mahirahkhan) on


মহিরা খান একই সঙ্গে ফিরে গেছেন অতীতে। জানিয়েছেন, পাক অভিনেত্রী জেবা বখতিয়ারের বিপরীতে বলিউড ছবি হেনা-তে অভিনয় করেছিলেন ঋষি কাপুর। রণবীরের সঙ্গে তাঁকে জড়িয়ে যখন বিতর্ক উঠেছিল ঋষিকে পাশএ পেয়েছিলেন তাঁরা। মাহিরার মতোই সোশ্যালে শোক জানান অক্ষয় কুমার, শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, করিনা কাপুর, অমিতাভ বচ্চন, অনুভব সিনহা সহ বহু বলিউড তারকা। শোক জানান পাক অভিনেত্রী জেবা বখতিয়ার, মাওরা হোকানে। মাওরা নিউ ইয়র্কে দেখা করতে গেছিলেন ঋষি কাপুরের সঙ্গে। সে ছবি ইনস্টায় পোস্ট করেন তিনি। 



প্রসঙ্গত, বুধবার শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন অভিনেতার বড় ভাই রণধীর কাপুর। দীর্ঘদিন ধরেই ৬৭ বছরের ঋষি ভুগছেন ক্যান্সারে। টানা এক বছর নিউ ইয়র্কে চিকিৎসা চলার পর ২০১৯-এ তিনি রোগমুক্ত হয়ে মুম্বই ফেরেন। কিন্তু মাঝেমধ্যেই সংক্রমণ বা শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। খবর, বুধবার সকালে শ্বাসকষ্ট বাড়ায় এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ফের ভর্তি করা হয় অভিনেতাকে। যদিও পারিবারিক সূত্রে  জানানো হয়েছিল, সেই সময় ঋষির অবস্থা স্থিতিশীল ছিল। বুধবার গভীর রাতে মৃত্যু হয় প্রবীণ অভিনেতার। ঋষির মৃত্যুর খবর টুইটে প্রথম জানান বলিউডের আরেক মহীরুহ অভিনেতা অমিতাভ বচ্চন। পরে সংবাদমাধ্যমকে ভাইয়ের মৃত্যুর খবর জানান রণধীর কাপুর।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com