হোমআঞ্চলিক

ভাষা দিবসকে শ্রদ্ধার্ঘ্য, মুক্তি পেল ‘বর্ণপরিচয়’-এর ফার্স্ট লুক

শুভ-অশুভের দ্বৈরথের এই নাগরদোলায় ঝুলতে থাকে ‘মৃত্যুর ব্যকরণ’।

  | February 21, 2019 15:00 IST (কলকাতা)
Barnaporichay

পোস্টারে আবীর চট্টোপাধ্যায় ও যীশু সেনুগুপ্ত।

Highlights

  • এই প্রথমবার আবীর ও যীশুকে একসঙ্গে পর্দায় দেখা যাবে
  • বর্ণপরিচয় পরিচালনা করছেন মৈনাক ভৌমিক
  • ছবির ট্যাগলাইন ‘গ্রামার অফ ডেথ’

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আবরণ উন্মোচন হল মৈনাক ভৌমিকের নতুন সিনেমা ‘বর্ণপরিচয়'-এর। সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন আবির চ্যাটার্জী এবং যীশু সেনগুপ্ত। এই প্রথম বার যীশু ও আবিরকে একসঙ্গে মুখ্য চরিত্রে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। সিনেমার নাম বর্ণপরিচয়ের পাশাপাশি তার ট্যাগলাইন ‘গ্রামার অফ ডেথ'। 

ড্রাগের নেশায় আসক্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী?

বর্ণপরিচয় মূলত একটি সাসপেন্স থ্রিলার। ধনঞ্জয় নামে একজন অ্যালকোহলিক প্রাক্তন পুলিশকর্মী তথা গোয়েন্দা একটি সিরিয়াল কিলারের কেসের প্রতি ভয়ঙ্কর অবশেসড হয়ে পড়েন। ওই সিরিয়াল কিলারের নাম অর্ক। এটা নিয়ে অবশেসনের জেরে ধীরে ধীরে নিজের কাজ, পরিবার, মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। 


খুনি আর পুলিশের প্রায় ইঁদুর-বেড়ালের খেলা চলতে থাকে সিনেমা জুড়ে। শুভ-অশুভের দ্বৈরথের এই নাগরদোলায় ঝুলতে থাকে ‘মৃত্যুর ব্যকরণ'।

সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। মৈনাক ভৌমিক পরিচালিত সিনেমাটির মিউজিক কম্পোজ করেছেন অনুপম রায়। প্রযোজনা করছে এসভিএফ। আশা করা যাচ্ছে সিনেমাটি চলতি বছরের জুন বা জুলাই মাসে মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement