হোমবলিউড

বরফ ঢাকা পাহাড়ে একান্তে কী করছেন সূর্যস্নাত মালাইকা আরোরা অর্জুন কাপুর?

  | August 28, 2019 13:58 IST (নয়া দিল্লি)
Malaika Arora

একসঙ্গে ছুটি কাটাচ্ছেন মালাইকা ও অর্জুন

প্রায়শই প্রেমিক যুগলকে ইনস্টাগ্রামে ফটো ক্রেডিট নিয়ে আদুরে লড়াই করতে দেখা যায়। মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে সঞ্চালক করণ টেকারকে মালাইকার সাথে ফ্লার্ট না করার জন্যও প্রকাশ্যেই মুখ খুলেছিলেন অর্জুন কাপুর।

মালাইকা আরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুর (Arjun Kapoor) সোমবারই মুম্বাই বিমানবন্দর থেকে রওনা হয়েছেন। কোথায়? কোথায় আবার, প্রেমিকযুগল এখন দীর্ঘ দীর্ঘ ছুটি কাটাচ্ছেন একে অন্যের সঙ্গে। তবে মতিগতি বলছে এবার তাঁদের গন্তব্য নিউ হ্যাম্পশায়ার। এই যুগল বরফশুভ্র পর্বতমালার (অর্জুনের পোস্টে এমনই বলা হয়েছে) ফাঁক দিয়ে তাঁদের সূর্যস্নাত ছবি দিয়ে তাদের ইনস্টাগ্রাম স্টোরি ভরিয়ে তুলেছেন। মালাইকা এবং অর্জুন ইচ্ছাকৃতভাবেই একসঙ্গে ফটো শেয়ার করা এড়িয়ে চলতেন, এবারেও তাই। তবে দুজনের ছবিতেই একই পাহাড় দেখা যাচ্ছে, অর্থাৎ দুইয়ে দুইয়ে চার করেছেন নেটিজেনরা। ফ্রাঙ্কোনিয়া নচ স্টেট পার্কের শ্বেতশুভ্র পর্বতমালার (Franconia Notch State Park in the White Mountains) ব্যাকগ্রাউন্ডে তাঁদের ছবি হিংসা করার মতই। নিজের একটি ছবিতে মালাইকা ক্যাপশন দিয়েছেন ‘সান কিসড'। মালাইকা সেলফিতে ক্যাপশনে লিখেছিলেন: “মনে হচ্ছে আমি ভাসছি।" মালাইকা এবং অর্জুনের ছুটির ঝলক দেখুন এখানে। 

নিক জোনাস একা? উঁহু, ফটোশপের কেরামতিতে নিজেকে জুড়লেন Priyanka Chopra


Stop, reflect and be grateful .... #wednesdaymusings


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


dip40bag
tsoepg9o
o2g60d5g
nemppno8


“স্থির থাকো, এক মুহূর্ত সময় নাও, কৃতজ্ঞ হও,” অর্জুন তাঁর সফরনামার পোস্টে এমনটাই লিখেছিলেন। তাতে প্রেমমাখা চোখের ইমোজি কে দিতে পারেন বলে মনে হয়? অবশ্যই মালাইকা। অর্জুনের ইশকজাদে সিনেমার সহ অভিনেত্রী অবশ্য মজা করেই ওই পোস্টে লিখেছিলেন, “ভুল করেই ভালই দেখাচ্ছে।”


Stand still, take a moment, be grateful.

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on


'War' Trailer: মুখোমুখি যুদ্ধে নামছেন হৃতিক-টাইগার? জিতবেন কে?

এর আগে মুম্বাইয়ে, মালাইকা আরোরা ছুটি কাটাতে রওনা হওয়ার সময় তাঁর মানডে ব্লুজ তুলে ধরেছিলেন বিমানবন্দরের পোশাকে। সাদা টিউব টপে মালাইকার সৌন্দর্যের প্রশংসা করেছিলেন অর্জুন। আর এই প্রশংসা করার জন্য কোনও শব্দ বাক্য নয়, অর্জুন কাপুরের হাসিটুকুই সব।

7kg9rkc
clqlr4t

কয়েক মাস ধরেই দুই তারকার সম্পর্ক জল্পনা কল্পনা চলছিল। মালাইকা এবং অর্জুন সম্প্রতি প্রেমিক প্রেমিকা হিসাবে তাদের সম্পর্ক সকলের সামনে প্রতিষ্ঠা করেছিলেন। তবে ইনস্টাগ্রাম পোস্টে নয়, একে অপরের ফটোতে একাধিক প্রেমময় মন্তব্য দিয়েই। সাম্প্রতিক অতীতে মেলবোর্ন এবং নিউইয়র্কের একসাথে ঘুরতে গেছিলেন মালাইকা এবং অর্জুন। প্রায়শই প্রেমিক যুগলকে ইনস্টাগ্রামে ফটো ক্রেডিট নিয়ে আদুরে লড়াই করতে দেখা যায়। মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে সঞ্চালক করণ টেকারকে মালাইকার সাথে ফ্লার্ট না করার জন্যও প্রকাশ্যেই মুখ খুলেছিলেন অর্জুন কাপুর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement