হোমবলিউড

নিজেদের ব্যালকনিতে দাঁড়িয়ে করতালি অর্জুন-মালাইকার, দেখুন ছবি

রবিবার জনতা কার্ফুর দিন সামিল হন অর্জুন কাপুর (Arjun Kapoor), মালাইকা অরোরাও (Malaika Arora)।  নিজেদের ব্যালকনিতে দাঁড়িয়ে তাঁদের করতালি দিতে দেখা যায়।

  | March 23, 2020 09:36 IST (নয়া দিল্লি)
Malaika Arora

স্বতঃস্ফূক্ত করতালি অর্জুন-মালাইকার

Highlights

  • করতালি দিলেন মালাইকা-অর্জুনও
  • ব্যালকনিতে দাঁড়িয়ে অভিনন্দন জানালেন তাঁরা
  • সেই ছবি সোশ্যালে আসতেই ভাইরাল

একযোগে করোনা ভাইরাসের (Coronavirus) বিরুদ্ধে লড়ার ডাক, অন্যদিকে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের পরিশ্রমকে স্বীকৃতি দান----নরেন্দ্র মোদির (PM Narendra Modi) এই দুই আবেদনেই সামিল তারকা থাকে সাধারণ মানুষ। রবিবার জনতা কার্ফুর দিন সামিল হন অর্জুন কাপুর (Arjun Kapoor), মালাইকা অরোরাও (Malaika Arora)।  নিজেদের ব্যালকনিতে দাঁড়িয়ে তাঁদের করতালি দিতে দেখা যায়। সেই ছবি সোশ্যালে আসতেই ভাইরাল।



মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর ফ্যানপেজ থেকে এই ছবিগুলি তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিতে অর্জুন কাপুরকে দেখা গেছে কালো পোশাকে। মালাইকার পরনে ছিল নীল ডেনিম, সাদা টপ। এছাড়াও মালাইকা অরোরার একটি ভিডিও-ও খুব ভাইরাল হয়েছে। মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর ছাড়াও অমিতাভ বচ্চন, জাহ্নবী কাপুর, দীপিকা পাড়ুকোন, কিয়ারা আদবানি এবং করণ জোহর সহ বহু শিল্পী ব্যালকনিতে করতালি দিয়েছেন। করণ জোহর ছাদে উঠে বাসন বাজিয়েছেন।




মালাইকা অরোরা ইদানিং অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সারাক্ষণই খবরের শিরোনামে। দু'জনেই প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে মেনে নিয়েছেন। তবে দু'জনেই তাঁদের বিয়ে নিয়ে মুখ খোলেননি। মালাইকা অরোরা একটি সাক্ষাৎকারে এর আগে বলেছিলেন, তাঁর এবং অর্জুন কাপুরের বিয়ে হলে তিনি এ সম্পর্কে লোকদের জানাতে পিছপা হবেন না। ইদানিং সোনি টিভির ডান্স রিয়েলিটি শো 'India's Best Dancer Video'-র বিচারকের আসনে দেখা যাচ্ছে মালাইকা অরোরাকে। বাকি দুই বিচারক টেরেন্স লুই এবং গীতা কাপুর।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com