হোমবলিউড

ইনস্টাগ্রামে ফটো দিয়ে নিজের বোনকে দোষারোপ করলেন অভিনেত্রী মালাইকা অরোরা

নিজের বোনকেও ছাড়ছেন না মালাইকা (Malaika Arora), এই সংক্রান্ত একটি ছবি ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

  | July 26, 2019 13:47 IST (নিউ দিল্লি)
Malaika Arora

মালাইকা অরোরা (Malaika Arora) নিজের বোনের সঙ্গে তাঁর ছবি শেয়ার করলেন

Highlights

  • বোনের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন মালাইকা
  • বোনকে দোষারোপ করলেন অভিনেত্রী মালাইকা অরোরা
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ছবি

অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে তাঁর মাখো মাখো সম্পর্ক নিয়ে আজকাল খবরের শিরোনামে থাকছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। সোশ্যাল মিডিয়ায়তেও বরাবর সক্রিয় ওই অভিনেত্রী। প্রায় দিনই মালাইকার ফটো ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু এবার অন্য একটি খবরকে কেন্দ্র করে খবরে এলেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে (Malaika Arora instagram) অভিনেত্রী মালাইকা একটি ফটো শেয়ার করেছেন, যেটা ইতিমধ্যেই যথেষ্ট পরিমানে ভাইরাল হয়েছে। ছবিতে মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরাকে (Malaika Arora sister Amrita Arora) একই রকম পোজ দিতে দেখা গেছে। এই ছবিতেই নিজের বোন অমৃতাকে নিয়ে মালাইকা অরোরা মন্তব্য করেন যে, “তুমি আমার পোজ কেন নকল করছো?”।

ফের মাতালেন মালাইকা! ভাইরাল 'ডান্স ইন্ডিয়া ডান্স' নাচের স্টেপ

6449grdg

অভিনেত্রী মালাইকা অরোরার এই ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর অনুরাগীরা অনেক মন্তব্য করছেন, আর সোশ্যাল মিডিয়ায় দুই বোনের ওই ছবি যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, কিছুদিন আগেই নিজের বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ছুটি কাটাতে নিউইয়র্ক যান মালাইকা। আর তাঁদের দুজনের ছুটি (Malaika Arora and Arjun Kapoor) কাটানোর ছবি ইন্টারনেটে খুব ভাইরাল হয়। এরই মধ্যে অর্জুন কাপুরের জন্মদিনে একটি ছবি শেয়ার করে ওই অভিনেতার প্রতি তাঁর ভালবাসার কথাও প্রকাশ করেন মালাইকা অরোরা।

ছুটির মেজাজে মালদ্বীপে মালাইকা, ছবি ভাইরাল সোশ্যালে



বর্তমানে মালাইকা নাচের জনপ্রিয় রিয়্যালিটি শো “ডান্স ইন্ডিয়া ডান্স”-এর সিজন সেভেনের (Malaika Arora in dance india dance) কাজে ব্যস্ত রয়েছেন। আসলে এই শোয়ের বিচারক করিনা কাপুরের জায়গায় বিচারক হিসাবে দেখা যাচ্ছে মালাইকাকে, কেননা বর্তমানে নিজের ছবির কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত থাকায় এই টিভি শোয়ে বিচারকের ভূমিকায় থাকতে পারছেন না সইফের বিবি। এর আগে “ডান্স ইন্ডিয়া ডান্স”-এর (সিজন সেভেনে dance india dance 7) বিচারক হিসাবে দেখা যায় করিশ্মা কাপুরকেও, যাঁর ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement