হোমবলিউড

'সেলিম' না আরবাজ, কাকে ভোলার কথা বললেন মালাইকা?

ক্যাপশন দেখে নিন্দুকদের বাঁকা উক্তি, সেলিমকে সামনে রেখে কি আরবাজের কথা বলতে চেয়েছেন মালাইকা!

  | November 10, 2019 15:37 IST (নয়া দিল্লি)
Malaika Arora

সেলিমকে ভুললেন মালাইকা!

Highlights

  • মালাইকা নাচতেই ভিডিও ভাইরাল
  • মালাইকা নাকি 'সেলিম কি গলি' ভুলেছেন!
  • রবিবাসরীয় সকাল উত্তাল এই ভাইরাল ভিডিওয়

বিতর্ক মালাইকা অরোরার (Malaika Arora) পেছনে ছোটে না মালাইকা বিতর্কের পেছনে? কোটি টাকার এই প্রশ্ন আরও একবার ঝড় তুলল রবিবাসরীয় সকালে। শনিবার ছেলে আরহান খান ১৭-য় পা দিল। ছোট-বড় বেলার ছবি পোস্ট করে আবেগে নিজে ভেসে ভাসিয়েছেন নেটিজেনদেরও। তার একদিন পরেই মালাইকা চেনা অবতারে।নাচের নতুন ভিডিও সোশ্যালে পোস্ট করে। মণীশ পালের রিয়েলিটি শো মুভি মস্তি (Movie Masti)-তে তাঁর নাচ দেখে দিওয়ানা দর্শক। উত্তপ্ত নেটপাড়া। জনপ্রিয় গান 'আনারকলি ডিস্কো চলি'র (Anaarkali Disco Chali) সঙ্গে জমিয়ে নেচেছেন মালাইকা। উপস্থিত ছিলেন করিশ্মা কাপুরও (Karisma Kapoor)।  

'আমাদের প্রথম সন্তান': ছেলের জন্মদিনে এভাবেই আবেগে ভাসলেন আরবাজ-মালাইকা


Forgetting My Salim ki gali, I'm all set to #LOLwithManieshPaul! Watch me and Lolo @therealkarismakapoor on 'Movie Masti with Maniesh Paul', this Sunday at 9:30 PM only on @zeetv. #MovieMasti


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


নীচের ছন্দে মালাইকা দুলে উঠতেই নড়ে বসেছেন তাঁর অনুরাগীরা। সঙ্গে জুতসই ক্যাপশন, 'সেলিমের গলি ভুলে গেছি!' ক্যাপশন দেখে নিন্দুকদের বাঁকা উক্তি, সেলিমকে সামনে রেখে কি আরবাজের কথা বলতে চেয়েছেন মালাইকা!

বিয়েবাড়িতে জমিয়ে নাচ দীপভীর-এর! Viral সেই ছবি


কী করে খবরে থাকতে হয়, ভালোই জানেন মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের ওপর থেকে আড়াল সরতেই সারাক্ষণ চর্চা চলছে তাই নিয়ে। দিনকয়েক আগেই তাঁকে দেখা গেছে গুরুদ্বারে প্রার্থনা করতে। তারপরেই ছেলের সঙ্গে তাঁর বোঝাপড়া নিয়ে মুখ খুলে ফের বিতর্ক উসকেছেন। এবার তুমুল নাচ আর ইঙ্গিতপূর্ণ ক্যাপশনেই ছুটির বাজারে শোর তুললেন তিনি।  




 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement