হোমবলিউড

ইন্সটাগ্রাম নাম থেকে ‘খান’ সরিয়ে দিলেন মালাইকা আরোরা

মালাইকা আগে আরবাজ খানকে বিয়ে করেছিলেন

  | December 03, 2018 09:54 IST (নিউ দিল্লি)
Malaika Arora

মুম্বইয়ে দীপিকার রিসেপশনে মালাইকা

Highlights

  • মালাইকার ইন্সটাগ্রাম পেজের নাম এখন, ‘মালাইকাআরোরাঅফিশিয়াল’
  • মালাইকা নাকি অর্জুন কাপুরের সঙ্গে ডেট করছেন
  • মালাইকা ও অর্জুনকে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়

রবিবার ফের ট্রেন্ডিং লিস্টে এলেন মালাইকা আরোরা। ইদানিং অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেম রয়েছে কি না এ নিয়ে বিস্তর আলোচনার জেরে তাকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং লিস্টে দেখা যায়। এ বার ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি পরিবর্তন করলেন তিনি। ২০১৭ সালে মালাইকা ও আরবাজ খানের ডিভোর্স হয়। এ বার মালাইকা নিজের প্রোফাইল থেকে খান পদবিটি বাদ দিলেন। ভক্তের অবশ্য ঠিক বিষয়টি খেয়াল করে কমেন্ট করা শুরু করেন। লেখেন, ‘নামের থেকে খান মিসিং', ‘থ্যাঙ্ক গড আপনি নাম চেঞ্জ করলেন'। এখন মালাইকার ইন্সটাগ্রাম হ্যান্ডেলের নাম ‘‘মালাইকাআরোরাঅফিশিয়াল''।

দেখুন তার ইন্সটাগ্রাম বায়োর স্ক্রিন শট:

pto9ttcoScreenshot of Malaika Arora's Instagram bio.

Last week the 45-year-old actress shared a picture of herself wearing a necklace, which had the initials 'AM' on it. Soon after Malaika posted the picture on her Instagram story, everyone started speculating if the initials 'AM' stand for 'Arjun and Malaika'. However, Malaika soon clarified that the initials on her pendant are 'MA' and that it stands for 'Malaika Arora.'

4uqbnmfমালাইকার ইন্সটাগ্রাম বায়োর স্ক্রিন শট

মারাঠি সিনেমায় ‘ডেবিউ' বাংলার অন্যতম সেরা অভিনেত্রীর


গত সপ্তাহে তিনি একটি নেকলেস পরে ছবি দেন যাতে এএম আদ্যক্ষর দেখা গিয়েছে। অনেকে প্রশ্ন তোলেন এএম কি তা হলে অর্জুন ও মালাইকা! মালাইকা দ্রুত খোলসা করে বলেন এটা আসলে এমএ অর্থৎ মালাইকা আরোরা।

মালাইকা ও অর্জুনকে আজকাল মাঝেমধ্যেই এক সঙ্গে দেখা যায়। তারা ইন্ডিয়াজ গট ট্যালেন্ট ৮ রিয়ালিটি শো-তে একসঙ্গে হাত ধরে মঞ্চে ওঠেন। তার আগে অগস্টে ল্যাকমে ফ্যাশন উইকে প্রিয় ডিজাইনারের হয়ে সামনের সারিতে দাঁড়িয়ে হাততালি দিতেও দেখা যায়।

রক্ত, টাকা, ড্রাগ, খুন জখমের টানটান ওয়েব সিরিজ ধানবাদ ব্লুজ

সম্প্রতি ফিল্মফেয়ারের একটি রিপোর্ট অন‌ুযায়ী সামনের বথর মালাইকা ও অর্জুন বিয়ে করবেন। তবে তাঁরা নিজেরা এ নিয়ে কোনও কথা বলেননি।

মালাইকা ইদানীং ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল ও ইন্ডিয়াজ গট ট্যালেন্টের বিচারক। তিনি একজন অসামান্য নৃত্যশিল্পী। ছইয়া ছইয়া, মুন্নি বদনাম, আনারকলি ডিস্কো চলি তার উল্লেখ্য কাজ।  

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement